আজ সোমবার, , ২১ আগস্ট ২০১৭ ইং

সংবাদ বিজ্ঞপ্তি

১১ আগস্ট, ২০১৭ ২১:২৪

সিলেটে ড. সেলিম আল দীন জাতীয় চিত্রাঙ্কন প্রতিযোগিতা সম্পন্ন

প্রখ্যাত নাট্যকার, লেখক ও গবেষক ড. সেলিম আল দীনকে শিশু মনে ছড়িয়ে দেবার লক্ষ্যে ড. সেলিম আল দীন জাতীয় চিত্রাঙ্কন প্রতিযোগিতা ২০১৭ এর সিলেট জেলা ও বিভাগীয় পর্যায়ে সমাপ্ত হয়েছে।

শুক্রবার (আগস্ট) নগরীর সুবিদবাজারস্থ সিলেট প্রেসক্লাবে এ প্রতিযোগিতার আয়োজন করে গ্রাম থিয়েটারের আদর্শিক সংগঠন “মৃত্তিকায় মহাকাল”।

প্রতিযোগিতা শেষে সনদপত্র বিতরণকালে বক্তারা বলেন, শিশু মনে শিল্পের বিকাশ তার আগামীর পথচলাকে প্রাণবন্ত করে তুলে। নাট্যচার্য ড. সেলিম আল দীন শিশুদের অসম্ভব ভালোবাসতেন। তাই তাঁর আদর্শ ও চেতনা শিল্পের মাধ্যমে শিশুরা ফুটিয়ে তুলে আগামীর সুন্দর বাংলাদেশের স্বপ্ন দেখাবে। তারা এ চিত্রাঙ্কন প্রতিযোগিতার সার্বিক সফলতা কামনা করেন।

বাংলাদেশ গ্রাম থিয়েটার হাসন রাজা অঞ্চলের সমন্বয়কারী ও মৃত্তিকায় মহাকালের মুখ্য নির্বাহী সৈয়দ সাইমূম আনজুম ইভানের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের সভাপতি মিশফাক আহমদ মিশু, সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত, বাংলাদেশ গ্রাম থিয়েটারের সিলেট বিভাগীয় সমন্বয়কারী আনোয়ার হোসেন দুলাল, নাট্যজন মু. আনোয়ার হোসেন রনি ও প্রতিযোগিতার প্রধান বিচারক নাট্যজন শামসুল বাসিত শেরো।

আপনার মন্তব্য

আলোচিত