আজ রবিবার, , ২১ জানুয়ারী ২০১৮ ইং

হবিগঞ্জ প্রতিনিধি

০১ জানুয়ারী, ২০১৮ ২১:৩৯

হবিগঞ্জে ৩ দিনব্যাপী চারুকলা প্রদর্শনী শুরু

হবিগঞ্জে ৩ দিনব্যাপী চারুকলা প্রদর্শনী শুরু হয়েছে। সোমবার (১ জানুয়ারি) বিকাল ৪টায় টায় প্রদর্শনীর উদ্বোধন করেন স্থানীয় সরকারের উপ-পরিচালক শফিউল আলম। প্রদর্শনীর প্রথম দিনেই সর্বসাধারণের উপস্থিতি ছিল লক্ষণীয়। চারুকলা প্রদর্শনী দেখতে অনেকেই এসেছেন পরিবার পরিজন নিয়ে।

জেলা কালচারাল অফিসার অসিত বরণ দাশ গুপ্তের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা শিল্পকলা একাডেমির সাবেক সাধারণ সম্পাদক শামিম আহমেদ, বাপার সহ-সভাপতি তাহমিনা বেগম গিনি, সিনিয়র চারু শিল্পী আলাউদ্দিন আহমেদ, শিশু সংগঠক বাদল রায়, জেলা শিল্পকলা একাডেমির আহবায়ক কমিটির সদস্য সিদ্ধার্থ বিশ্বাস, আবুল ফজল, মোজাম্মেল হক বাবুল প্রমুখ।

উল্লেখ্য, জেলা শিল্পকলা একাডেমি প্রথমবারের মতো ৩ দিনব্যাপী চারুকলা প্রদর্শনী ২০১৮ আয়োজন করেছে। জেলা শিল্পকলা একাডেমি প্রশিক্ষণ কেন্দ্রের চারুকলা বিভাগের বার্ষিক চারুকলা প্রদর্শনীর অংশ হিসেবে একাডেমির প্রশিক্ষণার্থী ও জেলার নবীন ও বিশিষ্ট চারুশিল্পীদের চিত্রকর্ম প্রদর্শিত হয়েছে। ১ থেকে ৩ জানুয়ারি পর্যন্ত প্রদর্শনীটি চলবে প্রতিদিন সকাল ১১টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত।

এ ব্যাপারে জেলা কালচারাল অফিসার অসিত বরণ দাশ গুপ্ত জানান, প্রদর্শনীর প্রথম দিনেই সকলের স্বতস্পূর্ত অংশগ্রহণে আমরা অনেক উৎসাহ পেয়েছে। সবার অংশগ্রহনই আমাদের এই আয়োজনকে সার্থক করবে। তাই হবিগঞ্জের চারুশিল্পীসহ সকলকে এ প্রদর্শনী উপভোগ করার জন্য অনুরোধ জানাচ্ছি। প্রদর্শনীটি সকলের জন্য উন্মুক্ত।

 

আপনার মন্তব্য

আলোচিত