আজ বুধবার, , ১৩ ডিসেম্বর ২০১৭ ইং

শাবি প্রতিনিধি

১১ অক্টোবর, ২০১৭ ১৭:০৯

খালেদা জিয়ার গ্রেপ্তারি পরোয়ানার প্রতিবাদে শাবিতে ছাত্রদলের বিক্ষোভ

সাবেক প্রধানমন্ত্রী বিএনপি'র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে ছাত্রদল কেন্দ্র ঘোষিত কর্মসূচি পালন করে শাহজালাল বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

মঙ্গলবার (১০ অক্টোবর) জাতীয়তাবাদী ছাত্রদল শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সভাপতি এম.এ রাকিবের সভাপতিত্বে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিজিবি ৪১ ব্যাটালিয়ন এর প্রধান ফটক থেকে শুরু করে সুরমা আবাসিক এলাকায় এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

শাবি ছাত্রদলের সাধারণ সম্পাদক আসাদ খান সাদীর পরিচালনায় মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন শাবি ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক হাবীব মেহেদী, দপ্তর সম্পাদক মনির হোসেন, প্রচার সম্পাদক আবির হোসেন রাফি, সিনিয়র ছাত্রনেতা আরিফ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন অন্যতম ছাত্রনেতা জাকির হোসেন বিপ্লব, আকিরুল ইসলাম চৌধুরী জিসান, সাখাওয়াত, পপলু, নাসির প্রমুখ।

সমাবেশে শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আসাদ খান সাদী বলেন, "জনতার ভয়ে অবৈধ সরকার পাগল হয়ে দিকবিদিক হারিয়ে একের পর এক ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় দেশনেত্রীকে হয়রানির নামে আদালতের মাধ্যমে গ্রেপ্তারি পরোয়ানা জারি করছে।

সভাপতির বক্তব্যে শাখা ছাত্রদলের সভাপতি এম এ রাকিব বলেন," বাকশাল সরকার রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে বিরোধী দলের উপর অমানবিক আচরণ শুরু করে, তার জন্য সরকারকে চরম মূল্য দিতে হবে। সহ্যের সীমা ছাড়িয়ে গেলে ছাত্রদল দেশের ছাত্র সমাজকে সাথে নিয়ে এই স্বৈরাচারী সরকারকে সমুচিত জবাব দিবে।

আপনার মন্তব্য

আলোচিত