আজ শুক্রবার, , ২০ অক্টোবর ২০১৭ ইং

শাবি প্রতিনিধি

১২ অক্টোবর, ২০১৭ ১৭:৪৯

শাবি ছাত্রলীগের হরতাল বিরোধী মিছিল

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শাখা ছাত্রলীগ এর উদ্যোগে জামায়াতে ইসলামী এর ডাকা হরতালকে প্রত্যাখান করে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা দেড়টায় বিক্ষোভ মিছিলটি বিশ্ববিদ্যালয়ের ফুডকোর্ট থেকে শুরু হয়ে সমস্ত ক্যা¤পাস প্রদক্ষিণ করে চেতনা একাত্তর প্রাঙ্গণে এসে এক সমাবেশে মিলিত হয়। শাবি শাখা যুগ্ম সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম সবুজের সঞ্চালনায় ও ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিনের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন শাখা সিনিয়র সহসভাপতি আবু সাঈদ আকন্দ, সহসভাপতি মুস্তাকিম আহমেদ মুস্তাক, সহসভাপতি তরিকুল ইসলাম, সিনিয়র ছাত্রলীগ নেতা মুশফিকুর রহমান ভুঁইয়া (জিয়া) প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, স্বাধীনতার বিরোধী শক্তি বিএনপি- জামায়াত জোট সারাদেশে যে অরাজকতা সৃষ্টি করেছে তা কোনোভাবেই মেনে নেয়া যায় না। বাংলাদেশ ছাত্রলীগ যেকোন মূল্যে জামায়াতের শকল ষড়যন্ত্র থেকে দেশকে রক্ষা করবে।

এসময় বক্তারা শাবি ছাত্রলীগের আসন্ন কমিটির নেতৃত্বে যারা আসবে তাদের ভালো-ভাবে যাচাই বাচাই করে দায়িত্ব দেয়ার আহŸান জানান কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি। তারা বলেন, ডাইনিঙে ফাওখাওয়া, চুরি-ছিনতাই, অছাত্র বিভিন্ন অপরাধমূলক কাজে জড়িত সহ বিতর্কিতরা নেতৃত্বে আসলে সাধারণ ছাত্রলীগ নেতাকর্মীরা তা প্রতিহত করবে।

আপনার মন্তব্য

আলোচিত