আজ সোমবার, , ২০ নভেম্বর ২০১৭ ইং

সিলেটটুডে ডেস্ক

১৮ অক্টোবর, ২০১৭ ০২:৪৬

জবি ছাত্রলীগের সভাপতি তরিকুল, সেক্রেটারি রাসেল

সম্মেলনের ছয় মাস পরে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। তরিকুল ইসলামকে সভাপতি ও শেখ জয়নুল আবেদীন রাসেলকে সাধারণ সম্পাদক করে মঙ্গলবার কমিটির ৩৯ সদস্যের নাম ঘোষণা করা হয়।

এ ছাড়া শাখা ছাত্রলীগের কমিটিতে পদ না পাওয়া ২০ জনকে কেন্দ্রীয় কমিটির বিভিন্ন পদে রাখা হয়েছে।

দুপুরে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন সংগঠনের জবি শাখার নতুন কমিটি ঘোষণা করেন। এ কমিটিতে আপেল মাহমুদ, আল মামুন কবির, মমিনুর রহমান মমিন, তানজিলা শিমুসহ ১৭ জনকে সহ-সভাপতি; শ্রাবণ হালদার, তারেক আজিজ, খন্দকার নুরুজ্জামান নবীনসহ ৮ জনকে যুগ্ম সাধারণ সম্পাদক; ইব্রাহিম ফরাজি, এম এ মমিন, নুরুল আফসারসহ ৯ জনকে সাংগঠনিক সম্পাদক; মো. আল মামুনকে প্রচার সম্পাদক এবং শাহবাজ হোসেন বর্ষণকে দফতর সম্পাদক করা হয়।

এদিকে, নতুন কমিটির সভাপতির দায়িত্ব দেওয়ায় জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তরিকুল ইসলাম। তিনি বলেন, 'জাতির জনকের হাতে গড়া সংগঠন ছাত্রলীগকে সকল প্রকার বিতর্কের ঊর্ধ্বে রাখব। শাখা ছাত্রলীগকে সুসংগঠিত করার জন্য প্রাণপণ প্রচেষ্টা থাকবে সব সময়।'

আপনার মন্তব্য

আলোচিত