আজ সোমবার, , ২৬ জুন ২০১৭ ইং

ঈদে বর্ণাঢ্য আয়োজন নিয়ে আসছে চ্যানেল আই

প্রকাশিত: ২০১৭-০৬-১৩ ১৬:০৮:১৬

বিনোদন ডেস্ক

দেশের অন্যতম জনপ্রিয় টিভি চ্যানেল 'চ্যানেল আই' বরাবরের মতো এবারও ঈদুল ফিতরে দর্শকদের জন্য নিয়ে আসছে বর্ণাঢ্য সব আয়োজন। এবারের আয়োজনে থাকছে ৬টি নতুন চলচ্চিত্র, ১১টি টেলিফিল্ম ও ১৩টি নাটক। ঈদের জন্য অনুষ্ঠান নির্মাণ করেছেন নবীন থেকে শুরু করে কিংবদন্তি নির্মাতারা।

সোমবার (১২ জুন) দুপুরে রাজধানীর গুলশানের হোটেল ওয়েস্টিনের বলরুমে আয়োজিত এক সাংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে ৮ দিনব্যাপী ঈদ আয়োজন তুলে ধরা হয়। অপু মাহফুজের উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, স্পন্সর প্রতিষ্ঠান ইউনিলিভারের মিডিয়া ম্যানেজার তানভীর ফারুকসহ আরও অনেকে।

এছাড়াও উপস্থিত ছিলেন ঈদে প্রচার হতে যাওয়া সিনেমা, নাটক ও টেলিফিল্মে  র নির্মাতা ও অভিনয়শিল্পীরা। নির্মাতাদের মধ্যে উপস্থিত ছিলেন সালাহউদ্দিন জাকী, আবুল হায়াত, ফেরদৌস হাসান, রেজানুর রহমান, মাহমুদ দিদার, মুহম্মদ মোস্তফা কামাল রাজ, সাজ্জাদ সুমন, রাজীব হাসান প্রমূখ।

অভিনয়শিল্পীদের মধ্যে উপস্থিত ছিলেন তারিক আনাম খান, তানিয়া আহমেদ, কচি খন্দকার, নুসরাত ইমরোজ তিশা, মাজনুন মিজান আরিফিন শুভ, বিদ্যা সিনহা মিম, জোভান, সিনথিয়াসহ আরও অনেকে। আরও উপস্থিত ছিলেন রন্ধন বিশেষজ্ঞ কেকা ফেরদৌসী ও চিত্রনায়িকা অপু বিশ্বাস।

আপনার মন্তব্য

আলোচিত