আজ সোমবার, , ১১ ডিসেম্বর ২০১৭ ইং

সিলেটটুডে বিনোদন ডেস্ক

০৫ আগস্ট, ২০১৭ ০৯:৪৪

প্রথম বাংলাদেশি হিসেবে চীনের ছবিতে পরীমনি!

চীনের একটি বাস্তব ঘটনাকে কেন্দ্র করে তৈরি হচ্ছে ফিচার ফিল্ম ‘চেজিং মার্ডার’। আর সেই ছবির অন্যতম চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন পরীমনি! শেষ পর্যন্ত যদি তাই হয়, তবে বাংলাদেশের কোনও অভিনয়শিল্পীর ক্ষেত্রে এটাই হবে চীনের ছবিতে প্রথম অভিনয় যাত্রা।

চীনের নির্মিতব্য আন্তর্জাতিক এই ছবিটির প্রযোজনার দায়িত্বে রয়েছে সে দেশের হুবে ফেঙ্গু তিয়ানজিয়া ফিল্ম কোম্পানি লিমিটেড। আর এটি যৌথভাবে নির্মাণ করবেন সে দেশের পরিচালক হুজিয়াহুই ও ডেনিপ্যাং। চীনের কয়েকটি প্রদেশ এবং বাংলাদেশেও ছবিটির শুটিং হবে বলে জানা গেছে।

এতে বাংলাদেশের পরীমনি ছাড়াও অভিনয় করবেন চীন এবং হংকংয়ের বেশ কয়েকজন অভিনয়শিল্পী। পরী জানান, এতে তাকে দেখা যাবে একজন আন্তর্জাতিক পুলিশ সদস্য হিসেবে।

তিনি বলেন, ‘সম্প্রতি আমি চীন ভ্রমণে গিয়েছিলাম। জানেন নিশ্চয়ই, সেখানে অনেক সোশ্যাল অ্যাপ নিষিদ্ধ। তাই উই চ্যাট ব্যবহার শুরু করি। সেখানেই পরিচয় হয় বেশ কয়েকজন বাংলাদেশির সঙ্গে। এরমধ্যে একজন বাংলাদেশি তরুণ ছিলেন যিনি হুবে ফেঙ্গু তিয়ানজিয়া ফিল্ম কোম্পানিতে কর্মরত। অনেকটা আচমকা তিনি আমাকে অফার করেন। এরপর নিয়ে যান প্রযোজনা প্রতিষ্ঠানটির অফিসে। সর্বোচ্চ পর্যায়ের নীতি-নির্ধারকদের সঙ্গে মিটিং হয় সেখানে। তারা আমাকে ছবিটির চিত্রনাট্য বুঝিয়ে বলেন। দেশে ফিরে এলে তারা আবারও যোগাযোগ করেন। এভাবেই যুক্ত হয়ে গেলাম।’

পরী আরও জানান, সেপ্টেম্বরে আনুষ্ঠানিকভাবে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হবেন তিনি। তবে এরমধ্যেই তিনি ঢাকায় একটি চীনের ভাষা শেখার ক্লাসে অংশ নিচ্ছেন নিয়মিত।

আপনার মন্তব্য

আলোচিত