আজ সোমবার, , ২১ আগস্ট ২০১৭ ইং

নিউজ ডেস্ক

০৯ আগস্ট, ২০১৭ ১২:০১

মোশাররফ করিম এখন ডাকাত সর্দার

ডাকাত নাটকে মোশাররফ করিম

রাজধানীর সদরঘাটের ত্রাস মোশাররফ করিম। ভয়ংকর এক ডাকাত দলের সর্দার তিনি। দেশের বৃহৎ লঞ্চ টার্মিনাল সদরঘাট থেকে সারাদেশের যেসব যাত্রী বাড়ির উদ্দেশ্যে রওনা হন তাদের মালপত্র ও টাকা পয়সা লুটে নেয়াই তার কাজ। যারা দিতে অস্বীকার করবে তাদের জন্য চড় থাপ্পড়, কিল ঘুষি আর বন্দুকের খোঁচা। শেষমেশ জোর করেই ছিনিয়ে নেয়া হয় তাদের সর্বস্ব।

শুরুটা পড়ে হয়তো দ্বিধা-দ্বন্দ্বে পড়তে পারেন মোশাররফ ভক্তরা। কিন্তু না দর্শক, দ্বিধা-দ্বন্দ্বে পড়ার কোনো কারণ নেই। আসছে কোরবানীর ঈদের একটি নাটকে এমন চরিত্রেই টিভি পর্দায় দেখা যাবে দেশের সবচেয়ে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমকে। নাটকের নাম ডাকাত। আর ডাকাত নাটকের মূল চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম।

ঈদুল ফিতরের পরপরই সপরিবারে মালয়েশিয়া গিয়েছিলেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। ছিলেন মাসখানেক। রোববার রাতে দেশে ফিরেছেন তিনি। ফিরেই যথারীতি দাঁড়িয়েছেন ক্যামেরার সামনে। গত সোমবার সারা দিন শুটিং করেছেন ঢাকার সদরঘাটে। সেখানে শুটিং হয়েছে ঈদের নাটক ডাকাত-এর।

নাটকটি রচনা করেছেন শফিকুর রহমান ও পরিচালনা করেছেন এল আর সোহেল। সদরঘাটে শুটিং শেষ করে পুরো দল লঞ্চে করে গেছে চাঁদপুর। পরিচালক জানালেন, নাটকটির শুটিং হবে লঞ্চেও। এ কারণেই লঞ্চযাত্রা।

অনেক দিন পর দেশে এসে শুটিং করা প্রসঙ্গে মোশাররফ করিম বললেন, ‘মালয়েশিয়ায় বেশ কয়েকটি নাটকের শুটিং করেছি। এরই মধ্যে দেশের অনেক পরিচালক ঈদের নাটকের শিডিউল নিয়েছেন। এখন ঠিকমতো সব কাজ শেষ করার চেষ্টায় আছি।’

পরিচালক জানালেন, ডাকাত সরদার চরিত্রে দেখা যাবে তাঁকে। এতে আরও অভিনয় করেছেন তাসনুভা এলভিন। ঈদে প্রচারিত হবে একটি বেসরকারি টিভি চ্যানেলে।

আপনার মন্তব্য

আলোচিত