আজ শুক্রবার, , ২২ সেপ্টেম্বর ২০১৭ ইং

সিলেটটুডে ডেস্ক

০৯ সেপ্টেম্বর, ২০১৭ ১৭:১১

দুবাইয়ে আলখাল্লা ও আলখাল্লাবিহীন অনন্ত জলিল

হঠাত করে পাগড়ি ও আলখাল্লা পরিধানের মাধ্যমে বেশভূষায় ব্যাপক পরিবর্তন আনা চিত্রনায়ক অনন্ত জলিল দুবাই সফরে গিয়ে ফের আগের পোশাকে ফিরেছেন। এবারের ঈদের ছুটিতে দুবাইয়ে আবার আগের সেই অনন্তকে দেখা গেল। ৩ সেপ্টেম্বর ঈদের ছুটি কাটাতে সপরিবারে দুবাই যান তিনি। ফিরেছেন ৭ সেপ্টেম্বর।

দুবাই যাওয়ার সময় অনন্ত জলিল তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ছবি দেন। এখানে ক্যাপশনে লেখা ছিল, ‘অন আওয়ার ওয়ে টু দুবাই’ (দুবাইয়ের পথে) । সেই ছবিতে তাকে দেখা গেছে পাগড়ি ও আলখাল্লা পরা। দুবাই পৌঁছে তিনি তার ফেসবুক পেজে ১৪টি ছবি প্রকাশ করেন। এই ছবিগুলোর ক্যাপশনে লেখা, ‘পাসিং গুড টাইম ইন দুবাই’ (দুবাইয়ে ভালো সময় কাটাচ্ছি )। এই ১৪টি ছবির মধ্যে আটটি ছবিতে দেখা গেছে, অনন্ত জলিল টি-শার্ট, গেঞ্জির ওপর ব্লেজার পরে আছেন। তিনটি ছবিতে তাকে দেখা গেছে পাগড়ি ও আলখাল্লায়। বাকি তিনটি ছবি তার স্ত্রী চিত্রনায়িকা বর্ষার।

উল্লেখ্য, দেড় মাসের বেশি সময় ধরে বাংলাদেশে পাগড়ি আর আলখাল্লা ছাড়া অনন্ত জলিলকে অন্য কোনো পোশাকে ছবি বা ভিডিও দেখা যায়নি। যেখানেই গিয়েছেন, পাগড়ি আর আলখাল্লা পরে গিয়েছেন। কিন্তু দুবাই গিয়ে সেখানে ‘বুর্জ আল আরব’ থেকে তিনি কিছু ছবি পোস্ট করেছেন, সেখানে তাকে পাগড়ি ও আলখাল্লা ছাড়াই দেখা গিয়েছে।

এরমধ্যে তিনি তাবলিগ জামাতে যোগ দিয়ে ইসলামের দাওয়াত দিতে ঘুরেছেন অনেক জায়গায় যেখানে গায়ে ছিল আলখাল্লা আর মাথায় পাগড়ি।

আপনার মন্তব্য

আলোচিত