আজ বুধবার, , ১৩ ডিসেম্বর ২০১৭ ইং

উত্তম কাব্য

০৯ অক্টোবর, ২০১৭ ০০:৫৭

সিলেটেও ‘ঢাকা অ্যাটাক’

দিপংকর দীপন পরিচালিত সিনেমা ঢাকা অ্যাটাক সারাদেশে মুক্তি পেয়েছে গত শুক্রবার।

সিলেটের নন্দিতা সিনেমা হলে চলছে আলোচিত এ ছবিটি। ছবিটি দেখতে প্রথম দিন থেকেই নন্দিতায় ভীড় করছেন বিপুল সংখ্যক দর্শক।

হল কর্তৃপক্ষ জানায়, এই ছবি নিয়ে মুক্তির অনেক আগে থেকেই আলোচনা চলছে। মুক্তির পর কলেজ-বিশ্ববিদ্যালয়ের অনেক শিক্ষার্থীসহ প্রচুর দর্শক আসছেন। অনেক নারী দর্শকও ছবিটি দেখতে প্রত্যেক শো-তেই আসছেন।

অ্যাকশন ধর্মী এ ছবিটির চিত্রনাট্য লিখেছেন পুলিশের এডিসি সানী আনোয়ার। ছবির মুল চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা আরফিন শুভ ও অভিনেত্রী মাহিয়া মাহী।

রোববার সন্ধ্যে ৬টার শোতে নন্দিতা হলে গিয়ে দেখা যায়, প্রচন্ড গরমের মধ্যেও লাইন ধরে দর্শকরা হলে ঢুকছেন। অনেকে কাউন্টারে টিকেট না পেয়ে ব্ল্যাকে চড়া দামেও টিকেট কিনে ভিতরে ঢুকছেন। অনেকে আবার জায়গা না পেয়ে দাঁড়িয়েও ছবি দেখেছেন। এসময় প্রচুর নারী দর্শকদের উপস্থিতি লক্ষ্য করা যায়।

ছবি দেখতে আসা সংস্কৃতিকর্মী সুমন চৌধুরী বলেন, ছবিটি নিয়ে আমার অনেক কৌতুহল ছিল। সিনেমায় পুলিশের বাস্তব চিত্র উঠে এসেছে। তাছাড়া ছবিতে সকল অস্ত্র বাস্তব ছিল। সোয়াট ও বোম্ব ডিস্পোজাল ইউনিটও ছিলো। সব কিছু মিলিয়ে মনে হয়েছে প্রসাশনের বাস্তব অ্যাকশন দেখছি।

কমিডিয়ান আবিদুল ইসলাম রিমন বলেন, মুভিটি দেখার পর বাংলাদেশ পুলিশের প্রতি শ্রদ্ধা ও ভালবাসা আরো বেড়ে গেল। তাছাড়া সিনেমায় অভিনেতা অভিনেত্রী নির্বাচন খুবই ভাল ছিল। ভিলেন তাসকিনের অভিনয় দারুণ ছিল।

নন্দিতার শব্দ নিয়ন্ত্রক রুবেল আহমেদ বলেন, ৩দিনে আমরা প্রচুর সাড়া পেয়েছি। দুপুর, সন্ধ্যা ও রাতে প্রচুর দর্শক ভীড় করছেন। ছবিটি আগামী শুক্রবার পর্যন্ত চলেবে প্রতিদিন সকাল সাড়ে ১১টা, দুপুর ৩টা, সন্ধ্যা ৬টা ও রাত ৯টায়।

ঢাকা এ্যটাক ছবিতে আরো অভিনয় করেন চিত্রনায়ক আলমগীর, আফজাল হোসেন, হাসান ইমাম, লায়লা হাসান প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত