আজ সোমবার, , ২০ নভেম্বর ২০১৭ ইং

বিনোদন ডেস্ক

০৯ নভেম্বর, ২০১৭ ০১:২৩

মাঠে যাওয়ার অনুমতি পাননি পিয়া!

মডেল ও অভিনয়শিল্পী জান্নাতুল পিয়ার কৈশোরের কথা। তখন তিনি অষ্টম কিংবা নবম শ্রেণির ছাত্রী। পড়তেন খুলনার সরকারি করোনেশন বালিকা উচ্চ বিদ্যালয়ে। সেই সময় কয়েকটি ম্যাচ খেলতে শ্রীলঙ্কা ও পাকিস্তানের পাশাপাশি বাংলাদেশ ক্রিকেট দলও গিয়েছিল খুলনায়। খেলা দেখতে পিয়ার প্রায় সব বন্ধুবান্ধব মাঠে গেলেও যেতে পারেননি তিনি। কারণ অনুমতি ছিল না পরিবারের।

সেই পিয়াই সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম মাঠ থেকে সঞ্চালনা করছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসর। এ প্রসঙ্গে কৈশোরের ওই ঘটনা ফেসবুকে শেয়ার করেছেন তিনি। তার কথায়, ‘এখন আমি দেশের সবচেয়ে বড় ক্রিকেট টুর্নামেন্ট সঞ্চালনা করছি। জীবনটা আসলেই অনিশ্চিত!’

পিয়া বলেছেন, ‘আমাদের বাড়ি খুলনা শহরের শামসুর রহমান রোডে। আমি বেড়ে উঠেছি যৌথ পরিবারে।  বাবা আর পরিবারের সবাই স্টেডিয়ামে যেতে বারণ করতেন আমাকে। এজন্য বিষণ্ন লেগেছিল। এমনিতে জেলা স্টেডিয়ামে আন্তর্জাতিক ম্যাচ হতো না বললেই চলে। তাই বাংলাদেশ দলের সবাই এসেছেন শুনে খুব ইচ্ছে করছিল মাঠে যেতে। কিন্তু পারিনি। অথচ এখন আমি দেশের সবচেয়ে বড় ক্রিকেট আসরের সঞ্চালক!’

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরু হয়েছে গত ৪ নভেম্বর। সিলেটের পর ঢাকা আর চট্টগ্রামের ম্যাচগুলোতেও মাঠে থাকবেন পিয়া। বিপিএলের সব খেলা সরাসরি দেখাচ্ছে গাজী টিভি (জিটিভি)। খেলা চলাকালীন এই চ্যানেলেই পাওয়া যাচ্ছে তাকে।

এবারই প্রথম নয়, এর আগেও ক্রিকেট তারকাদের সঙ্গে বেশ কিছু কাজ করেছেন পিয়া। এ তালিকায় আছেন সাকিব আল হাসান, তামিম ইকবাল, তাসকিন আহমেদ, সৌম্য সরকার, মোস্তাফিজুর রহমান ও মেহেদি হাসান মিরাজ।

আপনার মন্তব্য

আলোচিত