আজ বৃহস্পতিবার, , ২৩ নভেম্বর ২০১৭ ইং

অনলাইন ডেস্ক

০৯ নভেম্বর, ২০১৭ ১৪:১৪

সোনমের অবকাশের ভিডিও ভাইরাল

স্বরা ভাস্করের পোস্ট করা ভিডিও থেকে নেওয়া ছবি

অভিনয়ের মধ্য দিয়ে পারিবারিক পরিচয় ছাপিয়ে এখন নিজ নামেই উজ্জ্বল বলিউড তারকা সোনম কাপুর। শুটিংয়ের ফাঁকেও নিজের জন্য সময় বের করে নিতে তার জুড়ি নেই। বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ায়ও ক্লান্তিহীন এই আবেদনময়ী।

'ভীর দি ওয়েডিং'-এর শুটিংয়ের ফাঁকে একটু সময় পেয়েই বোন রিয়া ও বান্ধবী স্বরা ভাস্করকে নিয়ে ছুটে গেলেন সুইমিং পুলে। অফ শোল্ডার বিকিনিতে সোনমের এই অবকাশ যাপনের ভিডিও নিজ ইনস্টাগ্রামে পোস্ট করেছেন স্বরা।

ভিডিওটি প্রকাশের পরপরই ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়। এটি ইতিমধ্যে তিন লাখের বেশি ভিউ হয়েছে। ভিডিওটি দেখে কেউ কেউ 'ওয়াও' বললেও, নিন্দাও মিলছে বিস্তর। তবে কোনোকালেই নিন্দায় তোয়াক্কা ছিল না এই সুন্দরী অভিনেত্রীর। পর্দার সামনেও বোল্ড হতে তেমন আপত্তিও নেই তার। সোনমের স্টাইল সেন্সেরও তারিফ করেন অনেকে। সেটার নমুনাও মিলেছে ভিডিতে।

পরিচালক শশাঙ্ক ঘোষের 'ভীর দি ওয়েডিং' ২০১৮ সালের শুরুতে মুক্তি পাবে। ইতিমধ্যে ছবির ট্রেলারে নজর কেড়েছেন কারিনা, সোনম, স্বরা ভাস্কর ও শিখা তালসানিয়া।

দ্বিতীয় পর্বের শুটিংয়ের জন্য ফুকেটে পাড়ি দিয়েছেন সোনম-স্বরা-রিয়া। ভিডিও পোস্ট করে স্বরা লিখেছেন, লম্বা বিমান যাত্রার পর অবসর পেয়েই পুলে জমায়েত সুন্দরীরা। আড্ডায় করিনাকে মিস করার কথাও উল্লেখ করেছেন তিনি।

আপনার মন্তব্য

আলোচিত