আজ বৃহস্পতিবার, , ২৩ নভেম্বর ২০১৭ ইং

বিনোদন ডেস্ক

১২ নভেম্বর, ২০১৭ ০১:২৫

ফোক ফেস্ট থেকে ফেরার পথে ছিনতাইয়ের শিকার অভিনেত্রী

ঢাকার আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফোক ফেস্ট থেকে বাসায় ফেরার পথে ছিনতাইকারীর কবলে পড়েছেন জনপ্রিয় টিভি অভিনেত্রী মনিরা আক্তার মিঠু ও শ্যামল মাওলা।

শুক্রবার গভীর রাতে ঢাকার আজমপুরে তারা ছিনতাইকারী কবলে পড়েন। এ সময় মনিরা মিঠুর হাত ব্যাগটা ছিনতাই হলেও গুরুতর অনাকাঙিক্ষত ঘটনা থেকে রক্ষা পেয়েছেন দু'জনেই।

আজমপুরে রিকশা নিয়ে কাবাব ফ্যাক্টরির মোড় পাড় হতেই পরিস্থিতি বিপদজ্জনক দেখে শ্যামল মাওলা মনির মিঠুর হাত থেকে মোবাইল ফোনটা নিয়ে রিকশা থেকে লাফিয়ে দূরে চলে যান। এমন ঘটনায় তথমত খেয়ে মনিরা শ্যামলের দিকে তাকিয়ে থাকেন। মুহূর্তেই ঘটল আরো ভয়বাহ ঘটনা। তিন ছিনতাইকারী মনিরা মিঠুর গলায় চাপাতি ঠেকিয়ে তার সঙ্গে থাকা সব কিছু দাবি করে বসে। এরই মধ্যে শ্যামল মওলা দূর থেকে চিৎকার করে মানুষের সাহায্য প্রার্থনা করে যাচ্ছিলেন। শ্যামলের অতর্কিত চিৎকারে পরিস্থিতি সুবিধাজক মনে না হওয়ায় মনিরার সঙ্গে থাকা হ্যাত ব্যাগটা নিয়ে দ্রুত সটকে পড়ে ছিনতাইকারীরা।

জীবনের এমন ভয়ংকর মুহূর্তের কথা মনিরা মিঠু তার ফেসবুক স্ট্যাটাসে বন্ধু ও ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন। তার সেই ফেসবুক স্ট্যাটাস হুবহু তুলে ধরা হলো- " অনেক বড় ধরনের বিপদ থেকে বাঁচিয়ে দিলেন অভিনেতা Shamol Mawla.  folk fest থেকে ফিরছিলাম, ছোট ভাই রনি কে বললাম উত্তরা আজমপুরে নামিয়ে দিয়ে চলে যাও ভাই, আমি আর শ্যামল চলে যাই রিক্সা নিয়ে..যেই না রিক্সা নিয়ে কাবাব ফেক্টরির মোড় পাড় হলাম.. হঠাৎ শ্যামল মাওলা আমার হাত থেকে মোবাইল নিয়ে রিক্সা থেকে রাস্তায় ঝাঁপ দিয়ে দৌড়, আমি হতবিহবল হয়ে পিছনে শ্যামল কে দেখছিলাম, গলায় কি যেন ঠেকলো, ঘাড় নাড়াতেই দেখি আমার গলায় চাপাতি ধরে ৩ জন ছিনতাইকারী দাঁ ড়িয়ে আছে.. শ্যামল একটু দূরে দাঁড়িয়ে অনবরত চিৎকার করছে.. ছিনতাইকারীরা শ্যামল এর হাকডাকে ভয় পেয়ে আমার ব্যাগটা নিয়ে চলে গেলো..ন্যাশনাল আই ডি কার্ড, এটিএম কার্ড আর কিছু টাকা নিয়ে গেছে..কিন্তু মোবাইল টা যে শ্যামল বাঁচিয়েছে, এবং চাপাতির কোপ থেকেও যে বাঁচালো... শুকুরআলহামদুলিল্লাহ..ভালো থাকিস ভাই,অনেক অনেক দোয়া দিলাম তোকে..!!'

আপনার মন্তব্য

আলোচিত