আজ সোমবার, , ২১ আগস্ট ২০১৭ ইং

জুয়েল রাজ

২৭ জুলাই, ২০১৭ ০২:৩৪

আমারএমপি ডটকমের দুইটি আন্তর্জাতিক সম্মাননা লাভ

ইন্টারন্যাশনাল স্টার এওয়ার্ড ফর কোয়ালিটি (আইএস এ কিউ) এওয়ার্ড-এর জন্য মনোনীত হয়েছে আমারএমপি ডটকম। সুইজারল্যান্ডের জেনেভায় আগামী ২৪ সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে এওয়ার্ড প্রদান হবে।

ইন্টারন্যাশনাল স্টার এওয়ার্ড ফর কোয়ালিটির ১৮ তম আন্তর্জাতিক সম্মেলনে, আমার এমপি ডটকম গোল্ড ক্যাটাগরিতে মনোনীত হয়েছে বলে সংগঠনের প্রেসিডেন্ট জোস ই প্রিয়েটো ও চীফ এডিটর ডায়েল এল ফিক্লিং , এক লিখিত বার্তায় জানিয়েছেন। এবং ২৪ সেপ্টেম্বর গালা ডিনারে উপস্থিত থেকে এওয়ার্ড গ্রহণের আমন্ত্রণ জানিয়েছেন।

এছাড়াও ভারতের ডিজিটাল ফাউন্ডেশন এমপাওয়ারমেন্ট ইন্ডিয়া (ডিএফই)-র এম বিলিয়ন্থ এওয়ার্ডের ফাইনালিস্ট হিসাবে মনোনীত হয়েছে আমারএমপি ডটকম। ডিএফই দক্ষিণ এশিয়ার ১৯৬ টি সংগঠনের মধ্য থেকে ই-গভর্নেস ক্যাটাগরিতে ৭ টি সংগঠনকে মনোনীত করেছে। আগামী ৪ আগস্ট ভারতের নয়াদিল্লীতে এওয়ার্ড গ্রহণে অংশ নিচ্ছেন আমারএমপি।

জবাবদিহি, স্বচ্ছতা ও নিরপেক্ষতা নিশ্চিত করতে বাংলাদেশের সংসদ সদস্যদের সাথে যোগাযোগ স্থাপনে কাজ করছে আমারএমপি নামের স্বেচ্ছাসেবী সংগঠন। আওয়ামী লীগ, জাতীয় পার্টি ও জাসদ মিলিয়ে এ পর্যন্ত ১৫০ জন সংসদ সদস্য আমার এমপির সাথে সংযুক্ত হয়েছেন। জনগণের বিভিন্ন সমস্যা সরাসরি সংশ্লিষ্ট এমপির কাছে পৌঁছে দিচ্ছে আমারএমপি, এবং দায়িত্বপ্রাপ্ত এম্বেসডর ভিডিওবার্তার মাধ্যমে এমপির কাছ থেকে উত্তর নিয়ে আসেন।

ইতোমধ্যে ২৫০ টি জনগুরুত্বপুর্ণ প্রশ্নের উত্তর দিয়েছেন মাননীয় সংসদ সদস্যগণ। সারা দেশে আমার এমপি ডট কমের, ৬ হাজার স্বেচ্ছাসেবী কাজ চালিয়ে যাচ্ছেন।

এওয়ার্ড প্রাপ্তি সম্পর্কে আমারএমপি ডটকমের চেয়ারম্যান সুশান্ত দাস গুপ্ত বলেন, ‘যে কোন স্বীকৃতিই মানুষকে অনুপ্রাণিত করে, আমারএমপি ডটকমের পথচলা এখনো বহু বাকি। আমারএমপির স্বেচ্ছাসেবীদের অক্লান্ত পরিশ্রমের কারণেই প্রতিষ্ঠার এক বছরের মধ্যেই আমরা দুই দুইটি সম্মাননা পেয়েছি। নিঃসন্দেহে তা বিশাল পাওয়া।’

আপনার মন্তব্য

আলোচিত