আজ শুক্রবার, , ২০ অক্টোবর ২০১৭ ইং

নিজস্ব প্রতিবেদক

১২ অক্টোবর, ২০১৭ ১৯:২৫

আমারএমপিকে ‘শ্রেষ্ঠ আঞ্চলিক উদ্যোগ’ হিসেবে ইবিএ’র মনোনয়ন

ইউরোপ বিজনেস অ্যাসেম্বলি (ইবিএ), অক্সফোর্ড, ইউকে  স্বেচ্ছাসেবী সংস্থা আমারএমপিকে ‘শ্রেষ্ঠ আঞ্চলিক উদ্যোগ’ হিসেবে মনোনীত করেছে। আগামী ১৯-২০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ‘সামিট অফ লিডার্স’ -এ আমারএমপিকে আমন্ত্রণ জানিয়েছে প্রতিষ্ঠানটি।

সামিট অফ লিডার্স সমন্বয় কমিটির পক্ষ থেকে আলেকজান্দ্রা গোলয়দা বলেন, নেতাদের সামিটের পক্ষে আঞ্চলিক ব্যবসার ক্ষেত্রে একজন গুরুত্বপূর্ণ প্রতিনিধি হিসাবে সামিট অফ লিডার্সের পক্ষ থেকে আপনাকে স্বাগত জানাতে পেরে আমি খুব আনন্দিত।

উচ্চ পর্যায়ের আঞ্চলিক ব্যবসা এবং শিক্ষা সংক্রান্ত সমাবেশের  জন্য পরিচিত সামিট অফ লিডার্স ২০১৭ এ ৪৮ টি দেশ থেকে ব্যবসা এবং শিক্ষা ক্ষেত্রে সফল সদস্যবৃন্দ অংশগ্রহণ করবেন। এছাড়া সম্মানিত সদস্য এবং একাডেমিক ইউনিয়ন, অক্সফোর্ড এবং ইউরোপের 'ক্লাব অফ রেক্টরস' সদস্যবৃন্দ এই সামিটে অংশগ্রহণ করবেন। এটি বিজ্ঞান, শিক্ষা, উন্নয়ন, ব্যবসা এবং বিনিয়োগের জন্য একটি বহুমুখী প্ল্যাটফর্ম হিসাবে পরিচিত। এই ইভেন্টে পরিশ্রমী ব্যবসায়ী, রাজনীতিবিদ, রাষ্ট্রের সদস্য, অভিজ্ঞ শিক্ষক এবং উদ্যোক্তাদের আমন্ত্রণ করা হয়ে থাকে।

একটি ব্যক্তিগত আমন্ত্রণপত্রে আমারএমপির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সুশান্ত দাস গুপ্তকে সামিট অফ লিডার্স এর নির্বাহী প্রকল্প সমন্বয়কারী আলেকজান্দ্রা গোলয়দা বলেন, আমরা নিশ্চিত যে আপনার ব্যবস্থাপনাগত অভিজ্ঞতা এবং আমরএমপিকে নেতৃত্ব দেয়ার অভিজ্ঞতা এই সামিট এ অংশগ্রহণকারী বিভিন্ন বক্তা এবং অন্য অংশগ্রহণকারীদের জন্য খুব আগ্রহের বিষয় হবে।

আপনার মন্তব্য

আলোচিত