আজ বুধবার, , ১৮ জানুয়ারী ২০১৭ ইং

আ. লীগ এমপির বিরুদ্ধে জামায়াত প্রীতির অভিযোগে সংবাদ সম্মেলন

প্রকাশিত: ২০১৭-০১-১২ ০২:২৪:১৮

সিলেটটুডে ডেস্ক

বরগুনা-২ আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমনের বিরুদ্ধে আওয়ামী লীগ নেতাকর্মীদের নির্যাতন এবং জামায়াতে ইসলামীর লোকজনকে সুবিধা দেওয়ার অভিযোগে রাজধানীতে এক সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়েছে।

বর্তমানে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সদস্য ও বরগুনার পাথরঘাটা থানা মহিলা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক বিলকিস আরা রানী বুধবার (১১ জানুয়ারি) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক সংবাদ সম্মেলন করে নিজ দলীয় এমপির বিরুদ্ধে এই অভিযোগ করেন।

বিলকিস আরা রানী বলেন, পাথরঘাট-বামনা-বেতাগী নিয়ে বরগুনা-২ আসনের সাংসদ রিমন ‘কখনও আওয়ামী লীগ করেননি’।

রিমনের বাবা একজন যুদ্ধাপরাধী ছিলেন এমন দাবি করে তিনি বলেন, “তার (রিমন) বাবা খলিলুর রহমান ছিলেন একজন যুদ্ধাপরাধী এবং তৎকালীন পটুয়াখালী মহকুমার শান্তি কমিটির চেয়ারম্যান।”

লিখিত বক্তব্যে বিলকিস আরা বলেন, “রিমন এমপি হওয়ার পর বরগুনার স্কুল, কলেজ, মাদ্রাসাসহ প্রায় সকল শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি পদে জামায়াতের লোকজন বসিয়েছেন, আর প্রকৃত আওয়ামী লীগারদের বিরুদ্ধে একের পর এক হয়রানির মামলা দিয়েছেন।”

এই এলাকায় কখনও ‘প্রকৃত আওয়ামী লীগাররা’ মাথা তুলে দাঁড়াতে পারেনি মন্তব্য করে মহিলা আওয়ামী লীগের এই নেত্রী বলেন, “স্বাধীনতার ৪৬ বছর পরও এই এলাকার মানুষ স্বাধীনতার প্রকৃত স্বাদ পায়নি। এখনও এই এলাকার মানুষ পরাধীনতার খাঁচায় বন্দি।”

এমপি রিমনের ‘হয়রানি-নিপীড়ন’ থেকে আওয়ামী লীগ নেতাকর্মীদের রক্ষায় সরকারের পদক্ষেপ চান তিনি।

আপনার মন্তব্য

আলোচিত