আজ বুধবার, , ১৩ ডিসেম্বর ২০১৭ ইং

সিলেটটুডে ডেস্ক

১৫ জুন, ২০১৭ ০২:০৪

সিলেট-১ আসনে খালেদা জিয়া নির্বাচন করবেন না

বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী বীর মুক্তি যোদ্ধা মেজর (অবঃ) হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম বলেছেন, বিএনপি আগামী নির্বাচনে অংশ গ্রহন করবে এবং একতরফা নির্বাচন প্রতিহত করতে আন্দোলনও চালিয়ে যাবে।

তিনি বলেন, সিলেট-১ নির্বাচনী আসন থেকে বেগম খালেদা জিয়া নির্বাচন করবেন না, আওমীলীগ প্রার্থী আবুল মাল আব্দুল মুহিতের সাথে বেগম খালেদা জিয়ার মনোনীত সিলেটের প্রার্থীই বিপুল ভোটে জয় লাভ করবেন।

তিনি মঙ্গলবার সিলেট জেলা বিএনপির ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

এই বক্তব্যে পরিপ্রেক্ষিতে সিলেট-১ আসনে বিএনপি মনোনীত প্রার্থী নিয়ে যে গুঞ্জন শোনা যাচ্ছে তার কিছুটা অবসান হলো মাত্র। সিলেট-১ আসনে দীর্ঘ দিন ধরে কাজ করে যাচ্ছেন সিলেট-১ আসনের সাবেক সংসদ সদস্য খন্দকার আব্দুল মালিকের সুযোগ্য সন্তান খন্দকার আব্দুল মুক্তাদির। যিনি এখন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা। গত কয়েক বছর থেকে যিনি নিরলসভাবে সিলেট-১ আসনের বিভিন্ন পাড়া-মহল্লা, ইউনিয়নে বিএনপিকে সুসংঘঠিত এবং শক্তিশালী করতে কাজ করে যাচ্ছেন এবং বিভিন্ন এলাকার মুরব্বিয়ান, যুবসমাজ সহ সর্বস্তরের নাগরিকদের সাথে গণসংযোগ, মতবিনিময় ও জনকল্যাণমুখী কার্যক্রম অব্যাহত রেখে চলেছেন। তিনি পবিত্র রমজান মাসে সিলেট মহানগরের প্রতিটি ওয়ার্ডের ইফতার মাহফিলে উপস্থিত থেকে দলীয় নেতাকর্মীদের উদ্বুদ্ধ করে চলেছেন এবং ভবিষ্যতে ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে ঘোষিত বেগম জিয়ার প্রত্যেকটি আন্দোলন সংগ্রামে জাতীয়তাবাদী চেতনার সকল নেতাকর্মীকে রাজপথে থাকার জানিয়ে যাচ্ছেন।

সিলেট জেলা বিএনপি ইফতারে বিএনপির নীতি নির্ধারণী পর্যায়ের এমন নেতার বক্তব্যে সিলেটের জাতীয়তাবাদী চেতনার সকল নেতাকর্মী আগামী নির্বাচন নিয়ে একটি সুষ্পষ্ট নির্দেশনা পেল যাকে পুঁজি করে সকলে ঐক্যবব্ধভাবে কাজ করে মর্যাদাপূর্ণ সিলেট-১ আসনটি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উপহার দিতে পারে। 

আপনার মন্তব্য

আলোচিত