আজ বুধবার, , ১৮ অক্টোবর ২০১৭ ইং

সিলেটটুডে ডেস্ক

১৭ জুন, ২০১৭ ১৫:৪৬

খাদ্যমন্ত্রীর পদত্যাগ চায় বিএনপি

নিজেদের ব্যর্থতার দায় এড়াতে সরকার চালের মূল‌্যবৃদ্ধির জন‌্য বিএনপিপন্থি ব‌্যবসায়ীদের দায়ী করছে অভিযোগ করে খ‌্যদ‌্যমন্ত্রীর পদত‌্যাগ দাবি করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার (১৭ জুন) রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে জাতীয়তাবাদী যুবদল আয়োজিত ‘বিএনপির ভিশন ২০৩০ নিয়ে যুবদলের ভাবনা’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এ দাবি করেন।

বিএনপি মহাসচিব  বলেন, "সরকার দেশ পরিচালনায় ব্যর্থ। সরকারি দলের লাগামহীন দুর্নীতির কারণে খাদ্যের দাম বেড়ে গেছে। দেশের মানুষ আজ বিপাকে পড়েছে। দেশে খাদ্যের অভাব দেখা দিয়েছে। কিন্তু সরকার তা স্বীকার করতে চায় না।"

তিনি বলেন, "তারা নিজেদের অযোগ্যতা ও দুর্নীতি অন্যের ওপর চাপিয়ে দিতে চায়। তারা এখন বলে বেড়াচ্ছে চালের দাম বৃদ্ধির সাথে বিএনপির ব্যবসায়ীরা জড়িত। এমন সঙ্কটময় পরিস্থিতি তৈরি করার দায়ে খাদ্যমন্ত্রীর পদত্যাগ করা উচিত।"

আলোচনা সভায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ভিশন ২০৩০ সকলের দ্বারপ্রান্তে পৌঁছে দিয়ে জনগণের মধ্যে ঐক্য সৃষ্টি করতে নেতাকর্মীদের অগ্রণী ভুমিকা নেয়ার আহ্বান জানান ফখরুল।

যুবদলের সভাপতি সাইফুল আলম নিরবের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর সঞ্চালনায় সভায় আরো বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নুল আবেদীন, শওকত মাহমুদ ও শিক্ষাবিদ ড. মাহবুব উল্লাহ।

এর আগে শুক্রবার এক অনুষ্ঠানে অংশ নিয়ে খাদ‌্যমন্ত্রী অ‌্যাডভোকেট কামরুল ইসলাম চালের অস্বাভাবিক মুল‌্যবৃদ্ধির জন‌্য বিএনপিপন্থি ব‌্যবসায়ীদের দায়ী করেছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত