আজ সোমবার, , ২৭ মার্চ ২০১৭ ইং

সুজনের বিয়ানীবাজার উপজেলা কমিটি গঠন

প্রকাশিত: ২০১৭-০১-০৭ ১৮:১৭:০৩

   আপডেট: ২০১৭-০১-০৮ ০০:২১:২৫

সিলেটটুডে ডেস্ক

সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর বিয়ানীবাজার উপজেলা শাখার কমিটি পুনর্গঠন করা হয়েছে। এডভোকেট আমান উদ্দিন সভাপতি ও পূর্ব মুড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খালেদ আহমদকে সাধারণ সম্পাদক মনোনীত করে ১৭ সদস্য বিশিষ্ট কার্যকরি এ কমিটি পুনর্গঠন করা হয়।

সুজন’র সিলেট জেলা শাখার সভাপতি ফারুক আহমদ চৌধুরী ও সাধারণ সম্পাদক সৈয়দ জিয়া উস্তাম স্বাক্ষরিত ২০১৭-২০১৯ অর্থবছরের জন্য অনুমোদিত পুনর্গঠিত এ কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি মোহাম্মদ মুজিবুর রহমান, সহ-সম্পাদক এনাম উদ্দিন, কোষাধ্যক্ষ মো. আকছার হোসেন, নির্বাহী সদস্য মোঃ মজির উদ্দিন আনছার, শাহাবুদ্দিন মৌলা, জালাল উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আবদুল মালীক ফারুক, মোঃ নজরুল ইসলাম, ডা. এন.সি. বিশ্বাস, নূর উদ্দিন, হাফিজুর রহমান, আবদুল ওয়াদুদ, হাসান শাহরিয়ার, আবু তাহের তুহিন ও শাবুল আহমেদ।

গণতন্ত্রকে প্রতিষ্ঠানিকরূপ দেয়াসহ রাষ্ট্রের ও সমাজের সকলক্ষেত্রে গণতন্ত্র ও সু-শাসন প্রতিষ্ঠা এবং প্রিয় দেশ মাতৃকাকে আত্মনির্ভরশীল করে গড়ে তোলাই ‘সুজন’র মূল লক্ষ্য নিয়ে দলনিরপেক্ষতা, একতা-সততা, স্বচ্ছতা বজায় রেখে অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনে সুজন-সুশাসনের জন্য নাগরিক কাজ করতে দৃঢ় প্রত্যয়ি।

আপনার মন্তব্য

আলোচিত