আজ শুক্রবার, , ১৮ আগস্ট ২০১৭ ইং

সংবাদ বিজ্ঞপ্তি

১১ জানুয়ারী, ২০১৭ ১৫:৫৫

৭ম মাহা বিজয় দিবস টেনিস টুর্ণামেন্ট ২০১৬ সম্পন্ন

সিলেট টেনিস ক্লাবের আয়োজনে এবং মাহা-এর পৃষ্ঠপোষকতায় ৭ম মাহা বিজয় দিবস টেনিস টুর্ণামেন্ট ২০১৬ এর পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান বর্ণাঢ্যভাবে সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (১০ জানুয়ারি) রাতে সিলেট টেনিস ক্লাব প্রাঙ্গণে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

সিলেটের জেলা প্রশাসক ও সিলেট টেনিস ক্লাবের সভাপতি মোঃ জয়নাল আবেদীন সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

অনুষ্ঠানে অর্থমন্ত্রী বলেন, ক্রীড়াক্ষেত্রের উন্নয়নে সরকারের পাশাপাশি সকলকে এগিয়ে আসতে হবে। শুধু খেলার আয়োজনে সীমাবদ্ধ না থেকে পৃষ্ঠপোষকতারও প্রয়োজন রয়েছে। ফ্যাশন হাউস 'মাহা' এক্ষেত্রে দৃষ্টান্ত স্থাপন করেছে। তাদের মতো আরো অনেককে এ পথ অনুসরণ করা প্রয়োজন। তাহলেই স্থানীয় ও জাতীয়ভাবে ক্রীড়ার মান বৃদ্ধিসহ দক্ষ খেলোয়াড় বেরিয়ে আসবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জাতিসংঘস্থ বাংলাদেশ মিশনের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. এ কে আবদুল মোমেন, সিলেট রেঞ্জের ডি.আই.জি. মোঃ কামরুল আহসান বিপিএম, সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার গোলাম কিবরিয়া এবং ৭ম মাহা বিজয় দিবস টেনিস টুর্ণামেন্ট-২০১৬ এর পৃষ্ঠপোষক মাহা'র স্বত্ত্বাধিকারী, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী পরিষদের সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও ডিএফএ সিলেটের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম।

সিলেট টেনিস ক্লাব এর সাবেক সাধারণ সম্পাদক শেখ নাজমুল হক ও সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শহিদুল ইসলাম চৌধুরী এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের যুগ্ম সচিব মনীন্দ্র কিশোর মজুমদার, ডিজিএফআই সিলেটের কর্ণেল এ এম বাহা উদ্দিন, এনএসআই এর উপ-পরিচালক জিয়াউল কাদের, জাতীয় অধ্যাপক ডা. শাহেলা খাতুন, স্থানীয় সরকার সিলেট বিভাগের পরিচালক মতিউর রহমান, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল আহাদ, ড. আহমদ আল কবির ও সিলেট টেনিস ক্লাবের সাধারণ সম্পাদক হামমাদ রব চৌধুরী সহ সিলেট জেলা ও বিভাগীয় পর্যায়ের সরকারি কর্মকর্তাগণ।

টেনিস প্রতিযোগিতায় ভেটেরান গ্রুপের দ্বৈত পর্যায়ে শেখ নাজমুল হক ও আয়ুব আলী জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হন সিলেট রেঞ্জের ডি.আই.জি. মোঃ কামরুল আহসান বিপিএম ও সিলেট টেনিস ক্লাবের সহ-সভাপতি সামুন মাহমুদ খান জুটি। কুশিয়ারা গ্রুপের দ্বৈত পর্যায়ে সাদত হোসেন ও আতাউল করিম সেলিম জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হন শাহ শহীদুল ইসলাম ও ইশতিয়াক আহমদ ডেনী জুটি। গ্রুপের একক পর্যায়ে সাদত হোসেনকে পরাজিত করে চ্যাম্পিয়ন হন শাহ শহীদুল ইসলাম। সুরমা গ্রুপের দ্বৈত পর্যায়ে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শহীদুল ইসলাম চৌধুরী ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এ এন এম ফেরদৌস জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হন ডাঃ রিফাত রসুল সৃজন ও পরিবেশ অধিদপ্তরের উপ-পরিচালক শেখ নাজমুল হুদা জুটি।

আপনার মন্তব্য

আলোচিত