আজ শুক্রবার, , ২৪ ফেব্রুয়ারী ২০১৭ ইং

আইনজীবীদের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ২০১৭-০১-১১ ১৯:৫৭:৩০

   আপডেট: ২০১৭-০১-১১ ১৯:৫৮:১৯

সিলেটটুডে ডেস্ক

সিলেট জেলা বারের আইনজীবী অ্যাডভোকেট টি এম তাহমিনা তাফাস্সুম ও অ্যাডভোকেট মাহি তালুকদারের বিরুদ্ধে মামলা প্রত্যাহার এবং কুরুচিপূর্ণ পোস্টারিং এর নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সিলেট জেলা আইনজীবী সমিতি বুধবার (১১ জানুয়ারি) মানববন্ধন কর্মসূচি আয়োজন করে। 

সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট ইইউ শহিদুল ইসলাম শাহিনের সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট এ কে এম শমিউল আলম।

তিনি বলেন, আইনজীবী নেতৃবৃন্দের বিরুদ্ধে আনীত মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার করা না হলে আরো কঠোর ব্যবস্থা গ্রহণ করতে বাধ্য হবেন জেলা বারের আইনজীবীগণ। তিনি মামলার সুষ্ঠু তদন্তের দাবি জানান এবং ষড়যন্ত্রকারীদের অশালীন প্রচার থেকে বিরত থাকার করা হুশিয়ারী দেন।

আইনজীবী সমিতির যুগ্ম সম্পাদক জুবায়ের বখত জুবের, সাবেক যুগ্ম সম্পাদক মোস্তফা দিলওয়ার আল আজহার ও সহ সম্পাদক অ্যাডভোকেট ওবায়দুর রহমান ফাহমি এর পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট জামিলুল হক জামিল, এ এফ মোঃ রুহুল আনাম চৌধুরী মিন্টু, সাবেক সাধারণ সম্পাদক সরওয়ার আহমদ চৌধুরী আবদাল, অশোক পুরকায়স্থ, এটি এম ফয়েজ, শেখ মকলু মিয়া, ফখরুল ইসলাম, রনজিত সরকার।

এছাড়াও উপস্থিত ছিলেন এবং স্বাগত বক্তব্য রাখেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ আশরাফুল ইসলাম আশরাফ, নিজাম উদ্দিন, রাজ উদ্দিন, হুমায়ুন কবির বাবুল, মনির উদ্দিন প্রমুখ। 

আপনার মন্তব্য

আলোচিত