আজ সোমবার, , ২৩ অক্টোবর ২০১৭ ইং

সংবাদ বিজ্ঞপ্তি

১২ আগস্ট, ২০১৭ ১৫:০৩

জেলা ব্যাডমিন্টন খেলোয়াড় জয়নাল আবেদীনকে বিদায় সংবর্ধনা

সিলেট জেলা ব্যাডমিন্টন দলের খেলোয়াড় জয়নাল আবেদীন স্থায়ীভাবে যুক্তরাজ্য গমন উপলক্ষে সিলেট জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও সিলেট জেলা ব্যাডমিন্টন কমিটির পরিচালনায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১২ আগস্ট) সকালে জেলা ক্রীড়া ভবনে এবিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যুবার্ষিকী, জাতীয় শোকের মাস উপলক্ষে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয় এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ শাহাদতবরণকারী সকল শহীদের রুহের মাগফেরাত কামনায় প্রার্থনা করা হয়।

সিলেট জেলা ব্যাডমিন্টন কমিটির সভাপতি সিরাজুল ইসলাম শামীমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সদস্য বিজিত চৌধুরী।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন এবং শুভেচ্ছা বক্তব্য দেন সিলেট জেলা ব্যাডমিন্টন কমিটির সম্পাদক লিয়াকত হোসেন ও জাতীয় ব্যাডমিন্টন খেলোয়াড় এনাম আহমদ এবং সংবর্ধিত খেলোয়াড় জয়নাল আবেদীন তাঁর অভিব্যক্তি প্রকাশ করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের কার্যনির্বাহী পরিষদের সদস্য কৃষ্ণপদ দে, সিলেট জেলা ব্যাডমিন্টন কমিটির সহকারী সম্পাদক রুয়াইব আহমদ রুয়েব এবং সদস্য প্রদীপ কুমার সিংহ ও শিব্বির আহমদ, জাতীয় ব্যাডমিন্টন খেলোয়াড় জামিল আহমদ দুলাল, ব্যাডমিন্টন খেলোয়াড়বৃন্দ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সচিব বিপুল চন্দ্র তালুকদার। সংবর্ধিত খেলোয়াড় জয়নাল আবেদীনকে সিলেট জেলা ক্রীড়া সংস্থার পক্ষ হতে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত