আজ শুক্রবার, , ২২ সেপ্টেম্বর ২০১৭ ইং

সিলেটটুডে ডেস্ক

১৩ সেপ্টেম্বর, ২০১৭ ১৯:১৯

আওয়ামী বাকশালির বিরুদ্ধে কঠিন আন্দোলন গড়ে তোলা হবে: সেলিম

সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিমের দেশে আগমন উপলক্ষে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর)  রাতে নগরীর শাহি ঈদগাহস্থ বদরুজ্জামান সেলিমের বাসায় সিলেট মহানগর বিএনপির উদ্যোগে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবর্ধনা প্রদানকালে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহ-সভাপতি ও সাবেক কাউন্সিলার হুমায়ুন কবীর শাহীন, অর্থনৈতিক বিষয়ক সম্পাদক মুস্তাক উদ্দিন আহমদ, সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল কাহির, শিশু বিষয়ক সম্পাদক আব্দুল হাকিম, সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আমিনুর রহমান খোকন, সহ-পরিবেশ বিষয়ক সম্পাদক মঞ্জুরুল হাসান মঞ্জু, সহ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক আলী হায়দার মজনু, মহানগর বিএনপির সদস্য ও আব্দুল মালিক, ১৭ নং ওয়ার্ড বিএনপির যুগ্ম সম্পাদক সাইম আহমদ খান, প্রচার সম্পাদক গিয়াস মিয়া, সদস্য ফয়েজ আহমদ।

সংবর্ধিত অতিথির বক্তব্যে সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম বলেন, বর্তমান সরকার নিজের ক্ষমতা দীর্ঘস্থায়ী করতে বিভিন্নভাবে ষড়যন্ত্র ও পরিকল্পনা নকশা তৈরি করছে। এই সকল ষড়যন্ত্র প্রতিহত করে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে আওয়ামী বাকশালির বিরুদ্ধে কঠিন আন্দোলন-সংগ্রাম গড়ে তোলা হবে।

তিনি আরো বলেন, বিগত দিনে পাতানো নির্বাচনের মাধ্যমে শেখ হাসিনা অবৈধ পন্থায় সরকার গঠন করে দেশের ইতিহাসে কালো অধ্যায়ের সূচনা করেন। এখন আবার সামনে নির্বাচন রেখে লুটপাটের রাজত্ব কায়েম করছে। কিন্তু দেশের সাধারণ মানুষ এই অশুভ শক্তিকে পরাজিত করে জনগণের সরকার প্রতিষ্ঠিত করবে।

আপনার মন্তব্য

আলোচিত