আজ বুধবার, , ১৩ ডিসেম্বর ২০১৭ ইং

সিলেটটুডে ডেস্ক

১২ অক্টোবর, ২০১৭ ১৭:০৩

ইসমাইল স্পোর্টিং ক্লাবকে ৬ উইকেটে হারিয়েছে হোয়াইট মোহামেডান স্পোর্টিং ক্লাব

সিলেট জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও মাহা’র পৃষ্ঠপোষকতায় 'মাহা দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ ২০১৬-২০১৭' এর আজকের (১২ অক্টোবর) খেলায় হোয়াইট মোহামেডান স্পোর্টিং ক্লাব ৬ উইকেটে ইসমাইল স্পোর্টিং ক্লাবকে হারিয়ে বিজয়ী হয়।

ইসমাইল স্পোর্টিং ক্লাব প্রথমে টসে জিতে ব্যাট করতে নেমে ৪৪.১ ওভারে সবকয়টি উইকেট হারিয়ে ১৩৭ রান সংগ্রহ করে। দলের পক্ষে রিফাত ৩৭ রান ও সাকিল ৩০ রান সংগ্রহ করেন। হোয়াইট মোহামেডান স্পোর্টিং ক্লাব এর পক্ষে জাকারিয়া ৪ উইকেট ও রাহেল ৩ উইকেট লাভ করে।

জবাবে হোয়াইট মোহামেডান স্পোর্টিং ক্লাব ৩৩.৪ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৪০ রান সংগ্রহ করে। দলের পক্ষে মেহেদী ৫৯ রান ও রিয়াদ ২৭ রান সংগ্রহ করে এবং ইসমাইল স্পোর্টিং ক্লাবের পক্ষে মনির ২ উইকেট ও রিফাত ১ উইকেট লাভ করেন।

ম্যাচে ম্যান অব দ্যা ম্যান মনোনীত হন হোয়াইট মোহামেডান স্পোর্টিং ক্লাবের খেলোয়াড় মেহেদী (৫৯ রান)। ম্যান অব দ্যা ম্যাচ অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রিকেট কোচ রানা মিয়া ও দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ কমিটির সম্পাদক ইউসুফ কবীর তুহিন।

আগামীকাল (১৩ অক্টোবর) এর খেলায় মুখোমুখি হবে শেখঘাট পাইওনিয়ার্স ক্লাব বনাম স্টার্স ইউনাইটেড ক্লাব। খেলা প্রতিদিন সকাল ৯টায় সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

প্রতিদিন মাঠে এসে খেলা উপভোগ করার জন্য সিলেটের ক্রীড়াঙ্গন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গসহ সর্বস্তরের জনসাধারণের প্রতি বিশেষভাবে আহবান জানিয়েছেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম এবং দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ কমিটির সভাপতি ইশতিয়াক আহমদ সিদ্দিকী ও সম্পাদক ইউসুফ কবীর তুহিন।

আপনার মন্তব্য

আলোচিত