আজ বুধবার, , ১৩ ডিসেম্বর ২০১৭ ইং

সংবাদ বিজ্ঞপ্তি

১২ অক্টোবর, ২০১৭ ২২:৩৩

সুনামগঞ্জ জেলা সমিতি ইউকের ত্রাণ বিতরণ

সুনামগঞ্জ জেলা সমিতি ইউকের অর্থায়নে ও সংগঠনের সভাপতি আব্দুল আলী রউফ ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার ফখরুল আলম চৌধুরী শামীমের সার্বিক তত্বাবধানে বন্যায় ক্ষতিগ্রস্ত হাওরাঞ্চলের শতাধিক লোকজনের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

বুধবার (১১ই অক্টোবর) বিকালে সুনামগঞ্জ সদর উপজেলা মিলনায়তনে ত্রাণ সংগঠনের পক্ষ থেকে একটি প্রতিনিধিদল এ ত্রাণ বিতরণ করেন।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জের জেলা প্রশাসক সাবিরুল ইসলাম।

তিনি তাঁর বক্তব্যে বলেন, সুদূর প্রবাসে থেকেও বাঙ্গালীরা সুনামগঞ্জের মানুষের জন্য আর্ত-মানবতার সহযোগিতায় এগিয়ে আসার জন্য আমি ত্রাণ দাতাদের আন্তরিক ভাবে ধন্যবাদ জানাচ্ছি।

তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, প্রবাসে অবস্থানরত সুনামগঞ্জ জেলার সকল বিত্তবান প্রবাসীরা এই সংগঠনের মতো দুর্যোগকালে এগিয়ে আসবেন।

বর্তমান সরকারের বিশেষ ত্রাণ সহায়তায় ভাটি অঞ্চলের লোকজন কিছুটা স্বস্তি ভোগ করছেন বলে তিনি উল্লেখ করেন।

সংগঠনটির যুগ্ম সম্পাদক তারিফ আহমদের সভাপতিত্বে এবং সিজিল মিয়ার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান, সংগঠনের উপদেষ্টা কবি, সাহিত্যিক সাংবাদিক মাশুক ইবনে আনিস প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর ছাত্রলীগ নেতা সৈয়দ শিপু, রিপন কোরেশী, সুজাত মিয়া, তানভীর আহমেদ লিমনসহ আরও অনেকেই।

বিশেষ অতিথি সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত জাহান তাঁর বক্তব্যে বলেন,"সরকারের পাশাপাশি প্রবাসীরা এই ভাবে এগিয়ে আসলে দেশের দরিদ্র লোকজন বেঁচে থাকার স্বপ্ন দেখবেন। এসব মানুষের মুখে হাসি ফুটাতে প্রবাসীদের এগিয়ে আসার আহ্বান জানান।"

"দশে মিলে এই সমস্যা মোকাবিলা করে দেশ ও জাতিকে এগিয়ে নিয়ে যাবেন বলে মন্তব্য করেছেন সভার বিশেষ অতিথি কবি ইবনে আনিস।

সভাপতির বক্তৃতায় আরিফ আহমদ অনুষ্ঠানে আগত অতিথিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তাঁদের সংগঠন এধরনের কার্যক্রম চালিয়ে যাবে বলে আশা প্রকাশ করেন।

আপনার মন্তব্য

আলোচিত