আজ সোমবার, , ২০ নভেম্বর ২০১৭ ইং

সিলেটটুডে ডেস্ক

২২ অক্টোবর, ২০১৭ ১৭:৫৪

রোটারি ক্লাব অব সিলেট প্রাইডের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

কুয়েত ও ইয়েমেনে বাংলাদেশের সাবেক রাষ্ট্রদূত মেজর জেনারেল (অব.) মোহাম্মদ আসহাব উদ্দিন বলেছেন, আমাদেরকে দেশকে ভালবাসতে হবে। তাহলে সমাজ শান্তিপূর্ণ হবে, দেশ এগিয়ে যাবে। সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশে গিয়ে তাদের জন্য কিছু করতে হবে। তাদের মুখে হাসি ফুটাতে পারলে তবেই পাওয়া যাবে স্বার্থকতা।

রোটারি ক্লাব অব সিলেট প্রাইডের ৪র্থ অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। রোবাবর রাতে নগরীর দরগাহগেইটস্থ একটি অভিজাত হোটেলের সম্মেলনকক্ষে  এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, সারা বিশ্বে পোলিও রোগে হাজার-হাজার মানুষ মৃত্যুবরণ করেছে। রোটারিয়ানরা এই পোলিওকে বিশ্ব থেকে নিমূল করেছে। শিঘ্রই তারা বিশ্বকে পোলিও মুক্ত ঘোষণা করবে। এটা অনেক বড় অর্জন। রোটারীয়ানরা সমাজ ও মানবতার জন্য কাজ করে যাচ্ছেন। তারা পারেন পৃথিবীকে শান্তিময় করে তোলতে।

রোটারিয়ান পিপি ফেরদৌস আলমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইমিডিয়েট পাস্ট ডিস্ট্রিক গর্ভনর রোটারিয়ান শহিদ আহমদ চৌধুরী ও এসিস্টেন্ট গর্ভনর প্রফেসর ডক্টর তোয়ায়েল আহমদ। অনুষ্ঠানের ১ম অধিবেশনে সভাপতিত্বে করেন পাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ান আলী আকবর চৌধুরী ও ২য় অধিবেশনে সভাপতিত্ব করেন বর্তমান প্রেসিডেন্ট রোটারিয়ান জমির উদ্দিন।  

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইমিডিয়েট পাস্ট সেক্রেটারি রোটারিয়ান নাসিম আহমেদ চৌধুরী, বর্তমান সেক্রেটারি রোটারিয়ান ফয়সল আহমদ আলী, প্রেসিডেন্ট ইলেক্ট লিয়াকত শাহ ফরিদী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অধ্যক্ষ ড. আবুল ফাতেহ ফাত্তাহ, ডা. শামসুল আলম, রোটারিয়ান পিপি মো. আফসর আহমদ বকুল, রোটারিয়ান মোহাম্মদ মাহমুদুর রহমান, রোটারিয়ান মো. বদরুজ্জামান, রোটারিয়ান মো. আফতাব উদ্দিন শাহনাজ, রোটারিয়ান মো. মুবিন আহমদ, রোটারিয়ান কাজী মোহাম্মদ হুমায়ুন কবির, রোটারিয়ান এ.টি.এম. শোহেব, রোটারিয়ান হাসান তোফায়েল আব্দুর রশিদ মাহমুদ, রোটারিয়ান মো. কয়সর খান, রোটারিয়ান রুহুল আলম,  রোটারিয়ান মুসা রহমান, রোটারিয়ান এস.এম. সাজ্জাদ আলী, রোটারিয়ান সাইফুল আলম সিদ্দিকী, রোটারিয়ান রেজওয়ানুল হক, রোটারিয়ান মোহাম্মদ ফয়লুল হক, রোটারিয়ান হাসান কবির চৌধুরী, রোটারিয়ান শামন মো. জাবেদ সাফিয়ান, রোটারিয়ান আব্দুল মালেক, রোটারিয়ান মো. এমরান উল্লাহ, রোটারিয়ান ফাইজান নেছা বেগম মিলি, রোটারিয়ান অ্যাড. মো. মিসবাহ উদ্দিন, রোটারিয়ান ড. সৈয়দ মোয়াজ্জেম হোসাইন, রোটারিয়ান প্রফেসর শংকর চৌধুরী, রোটারিয়ান মো. সিরাজ উদ্দিন, রোটারিয়ান মো. ইফতেখার মাহমুদ, রোটারিয়ান আলী আফসার মো. ফাহিম, রোটারিয়ান আব্দুস সামাদ, রোটারিয়ান মোহাম্মদ উবায়দুল আহমেদ, রোটারিয়ান মো. মিসবাউর রহমান, রোটারিয়ান মোহাম্মদ খালেদুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন রোটা. মুবিন আহমদ এবং রোটারি ইনভোকেশন পাঠ করেন রোটা.হুমায়ুন কবির স্বপন।

আপনার মন্তব্য

আলোচিত