আজ সোমবার, , ২০ নভেম্বর ২০১৭ ইং

সিলেটটুডে ডেস্ক

১৪ নভেম্বর, ২০১৭ ১৬:০৫

ভালো মানুষেরা সকলের কাছে প্রিয় হয়ে থাকেন: কামরান

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, সমাজে ভালো মানুষদের সম্মান এবং স্মরণ না করলে গুণীজন সৃষ্টি হয় না। সঠিকভাবে জীবন পরিচালনা করে সৎ পথে থাকলে সকলের হৃদয়ে স্থান করে নেয়া যায়। ভালো মানুষরা সব সময় সকলের কাছে প্রিয় হয়ে থাকেন। সৎ এবং নিষ্ঠার সাথে ব্যবসা পরিচালনা করলে ইহকালে যেমন সম্মানিত হওয়া যায় তেমনি পরকালে শান্তি পাওয়া যায়। মরহুম ব্যবসায়ীরা ভালো কাজ করে গেছেন বলেই আজ ব্যবসায়ী সমাজসহ সকল মানুষ তাদের স্মরণ করছেন।

সোমবার (১৩ নভেম্বর) রাতে নগরীর কালীঘাটে সিলেট ব্যবসায়ী সমিতি আয়োজিত মরহুম ব্যবসায়ীদের স্মরণে দোয়া মাহফিল পূর্ব স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

সিলেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে প্রবীণ ব্যবসায়ী মরহুম রহমত উল্লাহ, মরহুম আলহাজ সামছুল হোসেন, মরহুম হাজি সাজ্জাদুর রহমান, মরহুম হাজি খলিলুর রহমান এবং মরহুম মো. রফিক উদ্দিন ভুঁইয়ার স্মরণে স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সিলেট ব্যবসায়ী সমিতির সভাপতি জিয়াউল হকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হাজি মো. দিলওয়ার হোসেনের পরিচালনায় সভায় কালিঘাটস্থ আমজাদ আলী রোডের প্রবীণ ব্যবসায়ী ও সিলেট ব্যবসায়ী সমিতির সদস্য মরহুম আলহাজ রহমত উল্লাহ, মহাজনপট্টির প্রবীণ ব্যবসায়ী ও সিলেট ব্যবসায়ী সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্য মরহুম আলহাজ সামছুল হোসেন, মহাজনপট্টির প্রবীণ ব্যবসায়ী সিলেট ব্যবসায়ী সমিতির সদস্য মরহুম হাজি সাজ্জাদুর রহমান, আমজাদ আলী রোডের প্রবীণ ব্যবসায়ী সিলেট ব্যবসায়ী সমিতির সদস্য মরহুম হাজি খলিলুর রহমান এবং মরহুম মো. রফিক উদ্দিন ভুঁইয়ার রুহের মাগফেরাত কামনা করেন নেতৃবৃন্দ।

স্মরণসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন যানবাহন নিয়ন্ত্রণ সমন্বয় পরিষদের সভাপতি হাজি আবুল হোসেন হুমায়ুন, সাধারণ সম্পাদক আজিজুল হোসেন দুলাল, চাল বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজি ফারুক আহমদ, সিলেট ব্যবসায়ী সমিতির কোষাধ্যক্ষ মুহিবুর রহমান মুরাদ, সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক শাহেদ আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী হাজি মখলিছুর রহমান, হুরায়রা ইফতার হোসেন, আবুল মহসিন নাসির, হাজি মকবুল হোসেন, ফটিক চন্দ্র সাহা, চন্দ সাহা, আনা মিয়া, আব্দুল আউয়াল মিন্টু, শরিফ হোসেন, হাজি রহমত মিয়া, প্রজশ লাল দাশ মন্টু, মো. সাদেক আহমদ, হাজি বাবুল মিয়া, সৈয়দ আসাদ মিয়া, মো. খালেদ হোসেন, মো. আনা মিয়া, মো. আমিনুর রশীদ আমিন, বিনীত কুমার চন্দ্র, যানবাহন নিয়ন্ত্রণ সমন্বয় পরিষদ ও সিলেট ব্যবসায়ী সমিতির অফিস সেক্রেটারি মনোজ কুমার দাস প্রমুখ।

এছাড়াও মরহুমদের পরিবারের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন হজরত শাহচট জামে মসজিদের ইমাম মাওলানা নাজিয়া।

আপনার মন্তব্য

আলোচিত