আজ শুক্রবার, , ২৩ ফেব্রুয়ারী ২০১৮ ইং

সংবাদ বিজ্ঞপ্তি

১৩ ফেব্রুয়ারী, ২০১৮ ০০:০০

শাল্লা স্টুডেন্টস এসোসিয়েশনের কার্যনির্বাহি পরিষদ গঠন

সভাপতি রাজিব, সম্পাদক শ্যামল

সোমবার  বিকাল ৪ টায় সিলেটের এম .সি. কলেজের কেন্দ্রীয় মাঠে এক সভায় শাল্লা স্টুডেন্টস এসোসিয়েশন, সিলেটের নতুন কার্য-নির্বাহি পরিষদ গঠন করা হয়। কার্য-নির্বাহি পরিষদের সভাপতি হিসেবে সর্বসম্মতিক্রমে রাজীব দাস রাজু-কে এবং সাধারণ সম্পাদক হিসেবে শ্যামল কান্তি দাশ-কে নির্বাচিত করা হয়।  

নয় সদস্যের প্রাথমিক কমিটিতে রয়েছেন সহ-সভাপতি বিজয়কৃষ্ণ দাশ, যুগ্ম সাধারণ সম্পাদক অলি আহমদ তালহা ও প্রশান্ত সরকার, সাংগঠনিক সম্পাদক আমিনুর হোসেন ও রিংকন দাশ, কোষাধ্যক্ষ অরূপ তালুকদার এবং দপ্তর সম্পাদক রনি চৌধুরী। সংগঠনটির উপদেষ্টার দায়িত্ব পালন করছেন টিটু চৌধুরী।

এর আগে সভার শুরুতে সেবক রঞ্জন দাসের সভাপতিত্বে এক আলোচনা পর্ব অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি ছিলেন জুয়েল ভৌমিক। পাপলু চৌধুরীর সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনা পর্বে বক্তব্য রাখেন লিংকন রায়, মৃন্ময় দাস ঝুটন এবং, সন্দীপন দাস। এ পর্বে বক্তারা অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশ গঠনে শিক্ষার্থীদের আগ্রহী করার বিষয় আলোচনা করেন। এছাড়াও মুক্ত আলোচনায় এসোসিয়েশনের বিভিন্ন কলেজ-বিশ্ববিদ্যালয় পড়ুয়া সদস্যেরা  অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, সংগঠনটি ২০১১ সাল থেকে নিয়মিতভাবে বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক কার্যক্রম পরিচালনা করে আসছে। এর প্রতিষ্ঠাকালীন সভাপতি ছিলেন প্রয়াত সাইদুর রহমান।

সংগঠনের সভাপতি রাজিব দাস রাজু বলেন, ‘অরাজনৈতিক সামাজিক সংগঠন হিসেবে আমরা দায়িত্বশীলতার সাথে সকল নৈতিক এবং উৎসাহমূলক কাজে এগিয়ে আসব;  আগামী এক মাসের মধ্যে এসোসিয়েশনকে বেগবান করতে পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে।‘

আপনার মন্তব্য

আলোচিত