আজ সোমবার, , ২১ আগস্ট ২০১৭ ইং

সিলেটটুডে স্পোর্টস ডেস্ক

০৯ আগস্ট, ২০১৭ ১২:২৮

বিপিএলে সিলেটের অধিনায়ক উইলিয়ামসন, আছেন লিয়াম ডসনও

আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) নিয়ে অন্য দলগুলো যখন দল গোছাতে ব্যস্ত তখন কিছুটা নিশ্চুপ ছিল এবারের আসরের নতুন যুক্ত হওয়া ফ্র্যাঞ্চাইজি সিলেট। তবে এবারের মৌসুম মাঠে গড়ানোর আগে নিউজিল্যান্ডের কাপ্তান কেন উইলিয়ামসন ও ইংল্যান্ডের লিয়াম ডসনকে দলে ভিড়িয়েছে সুরমা সিক্সার্স সিলেট।

উইলিয়ামসন এবারই প্রথমবারের মতো বিপিএলে অংশ নেবেন। ক্রিকেট বিশ্বে অন্যতম সেরা ব্যাটসম্যান কিউই কাপ্তান। এখন পর্যন্ত ক্রিকেটের ছোট ফরম্যাটে ১১৬ ম্যাচে ২৮.৪৩ গড়ে করেছেন ২৭৩৮ রান। ব্যাটিংয়ের পাশাপাশি বল হাতে নিয়েছেন ৩০টি উইকেট। লিয়াম ডসনের আর আগে বিপিএলে রংপুর রাইডার্সের হয়ে খেলার অভিজ্ঞতা রয়েছে। তবে, এবার সিলেটের জার্সি গায়ে মাঠ মাতাবেন এই ইংলিশ ক্রিকেটার।

এখন পর্যন্ত ১০৫টি টি-টুয়েন্টিতে ৯৪৩ রান করার পাশাপাশি ডসন উইকেট শিকার করেছেন ৭৩টি। উইলিয়ামসন ও ডসনের অন্তর্ভুক্তির ব্যাপারে নিশ্চিত করেছেন দলটির সমন্বয়কারী শফিকুল ইসলাম। তিনি জানান, ‘ আসন্ন বিপিএলে কেন উইলিয়ামসন ও লিয়াম ডসনকে সিলেটে নিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।’

এরআগে দুই ইংলিশ ক্রিকেটার ক্রিস জর্ডান ও ডেভিড মালানকে দলে যুক্ত করেছে দলটি। নতুন দল হওয়াতে কোন ক্রিকেটার রেখে দেওয়ার সুযোগ পায়নি ফ্র্যাঞ্চাইজিটি। সুরমা সিক্সার্স সিলেটের আইকন ক্রিকেটার হিসেবে খেলবেন সাব্বির রহমান। এছাড়া দেশীয় ক্রিকেটার আবুল হাসান রাজুকে নিশ্চিত করেছে তারা।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরের পর্দা উঠবে ২ নভেম্বর। আট দলের এই প্রতিযোগিতায় প্রতিটি দল গ্রুপ পর্বে খেলবে সাতটি করে ম্যাচ।

আপনার মন্তব্য

আলোচিত