আজ মঙ্গলবার, , ১৭ অক্টোবর ২০১৭ ইং

স্পোর্টস ডেস্ক

১০ আগস্ট, ২০১৭ ১১:৩৬

‘অস্ট্রেলিয়াকে প্রস্তুতি ম্যাচ সিলেটে খেলার প্রস্তাব দেয়া হবে’

অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফরের একমাত্র প্রস্তুতি ম্যাচ কোথায় হবে এনিয়ে সিদ্ধান্ত হয়নি। অস্ট্রেলিয়া চাইছে ম্যাচটি মিরপুরে খেলতে, কিন্তু সেক্ষেত্রে বাংলাদেশ রাজি নয়। এমন অবস্থায় সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে ম্যাচের সম্ভাবনার কথা জানালেন আকরাম খান।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান বুধবার চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সাংবাদিকদের কাছে এতথ্য জানান।

আকরাম খান বলেন, অস্ট্রেলিয়া দল চাচ্ছে প্রস্তুতি ম্যাচটি মিরপুর হোক। কিন্তু কোন ভাবেই এটি সম্ভব নয়। আমরা ফতুল্লা ও বিকেএসপি দুটি অপশন দিয়েছিলাম। কিন্তু অস্ট্রেলিয়া দল বিকেএসপিতে যেতে চাচ্ছে না। কারণ সেখানে যেতে সময় বেশি লাগে। তবে আমরা আশ্বস্ত করছি বিকেএসপিতে যেতে যতো সুযোগ সুবিধা লাগে দেবো।

তিনি বলেন, আমরা এ নিয়ে কথা বলছি। কিন্তু ওরা এখনো চূড়ান্তভাবে কিছু জানায়নি। অস্ট্রেলিয়া দল বিকেএসপিতে যেতে অনাগ্রহ দেখালে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে প্রস্তুতি ম্যাচটি আয়োজন করা যায় কিনা সেটা নিয়ে ভাবছি।

জাতীয় দলের সাবেক এ অধিনায়ক আরো বলেন, দলের প্রতিটি খেলোয়াড়ের ফিটনেস ভালো। প্রস্তুতি ম্যাচটা খেলোয়ারদের জন্য একটা ভালো সুযোগ। সবাই ভালো ব্যাটিং, বোলিং করছে অস্ট্রেলিয়ার সঙ্গে খেলায় আমরা একটা ভালো রেজাল্ট পাবো আশা রাখছি।

দুই টেস্ট সিরিজ খেলতে ১৮ আগস্ট বাংলাদেশে আসবে অস্ট্রেলিয়া দল। ২২ আগস্ট দুই দিনের প্রস্তুতি ম্যাচ দিয়ে সফর শুরু করবেন স্মিথ-ওয়ার্নাররা। ২৭ আগস্ট মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে প্রথম টেস্ট। আর দ্বিতীয় টেস্ট শুরু হবে ৪ সেপ্টেম্বর চট্টগ্রামে।

আপনার মন্তব্য

আলোচিত