আজ সোমবার, , ২০ নভেম্বর ২০১৭ ইং

নিজস্ব প্রতিবেদক

১৪ নভেম্বর, ২০১৭ ১৭:০৬

মাঠে বসে ধূমপান: অবশেষে সেই কর্মকর্তা বহিস্কার

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বিপিএল'র ম্যাচ চলাকালীন মাঠে বসে ধূমপান করার অপরাধে বহিষ্কার করা হয়েছে টুর্নামেন্টের সম্প্রচার সহযোগী প্রতিষ্ঠান টিএসএম’র প্রধান নির্বাহী মঈনুল হক চৌধুরীকে। মঙ্গলবার তাকে বহিস্কারের খবর নিশ্চিত করে বিসিবি।

গত ৮ নভেম্বর সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমে ‘মাঠে বসেই সিগারেট ফুঁকছিলেন তিনি!’ এই শিরোনামে মঈনুল হকের মাঠে বসে ধুমপান করার সংবাদ প্রকাশ হয়। এ সংবাদ প্রকাশ হলে তোলপাড়শুরু হয়।নড়েচড়ে বসে বিপিএল গভর্নিং বডি। এরই ফলশ্রুতিতে মঙ্গলবার (১৪ নভেম্বর) বিপিএল সম্প্রচার সহযোগী প্রতিষ্ঠান টিএসএম’র প্রধান নির্বাহী মঈনুল হক চৌধুরীকে বহিস্কার করে বিপিএল গভর্নিং কাউন্সিল।

বিপিএলের পঞ্চম আসরের ম্যাচগুলোতে আর মাঠে প্রবেশের সুযোগ পাচ্ছেন না মঈনুল হক।

মঙ্গলবার (১৪ নভেম্বর) মইনুল হক চৌধুরীর বহিষ্কারাদেশের খবরটি সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে নিশ্চিত করে বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য ও বিসিবি’র শৃঙ্খলা কমিটির প্রধান শেখ সোহেল জানান, ‘ম্যাচ চলাকালীন মাঠে ধূমপান করায় আমরা তাকে বহিষ্কার করেছি। এই বিষয়ে গতকাল আমরা একটি মিটিং করেছি। মিটিং শেষে সিদ্ধান্ত হয়েছে বিপিএল চলাকালীন তিনি মাঠে প্রবেশ করতে পারবেন না।

তিনি আরো জানান, 'সিদ্ধান্তটা আপাতত বিপিএলের পঞ্চম আসরের জন্যই।'

উল্লেখ্য, বিপিএলের পঞ্চম আসরের তৃতীয় দিনের সিলেট সিক্সার্স ও রাজশাহী কিংসের মধ্যকার খেলা চলাকালীন সময়ে গ্যালারীতে বসে যখন দর্শকরা উল্লাসে মগ্ন তহন মাঠের সাইড স্ক্রিনের পেছনে বসে ধূমপান করতে দেখা যায় এই মঈনুল হক চৌধুরীকে যা আইসিসির নিয়মের পরিপন্থী।

এর আগে ২০১৬ সালে মিরপুরে এশিয়া কাপের ফাইনাল ম্যাচ শেষে মারামারিতে জড়িয়ে প্রথমবারের মতো আলোচনায় আসেন বিসিবির এই ব্রডকাস্ট পার্টনার।

ভিডিও :

আপনার মন্তব্য

আলোচিত