আজ সোমবার, , ১১ ডিসেম্বর ২০১৭ ইং

সিলেটটুডে অনলাইন ডেস্ক

২৩ নভেম্বর, ২০১৭ ১৪:১৪

বিয়ে করলেন জহির-সাগরিকা

ছবি: অঞ্জন শর্মা (ইনস্ট্রাগ্রাম থেকে)

অবশেষে বিয়ের পর্বটা সেরেই ফেললেন ভারতীয় প্রাক্তন ক্রিকেটার জহির খান। দীর্ঘদিনের বান্ধবী বলিউড অভিনেত্রী সাগরিকা ঘাটগেকে বিয়ে করেছেন ভারতীয় প্রাক্তন এ পেসার।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকালে কোর্ট ম্যারেজ সম্পন্ন করেছেন জহির খান ও সাগরিকা। জহির খানের প্রোস্পোর্ট ফিটনেস স্টুডিওর হেড অব বিজনেস ও ব্র্যান্ড মার্কেটিংয়ের অঞ্জন শর্মা এই দুই তারকার বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন।

মুম্বাইয়ের তাজমহল প্যালেসে আগামী ২৭ নভেম্বর জহির খান ও সাগরিকার বিয়ে পরবর্তী অনুষ্ঠান সম্পন্ন হবে। শাহরুখ খানের ‘চাক দে ইন্ডিয়া’ ছবির অন্যতম অভিনেত্রী সাগরিকা। গত ২৪ মে তার সঙ্গে বাগদানপর্ব শেষ হয় জহির খানের। ওই সময় ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং ও হ্যাজে কেস বাগদান পর্বের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এবার বিয়ে করে ফেললেন দুই ভূবনের দুই বাসিন্দা।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ইনস্টাগ্রামে ওয়েডিং কার্ডের ছবি পোস্ট করেন সাগরিকার বান্ধবী এবং চাক দে ইন্ডিয়ার সহ অভিনেত্রী ভিদায় মালভাদে। এছাড়া সাগরিকার বিয়ের অলঙ্কার নিয়ে নিয়েও আভাস দেন তিনি।

ভারতের জার্সিতে আন্তর্জাতিক ক্যারিয়ারে দীর্ঘ ১৪ বছর ক্রিকেট খেলেছেন জহির খান। টিম ইন্ডিয়া শিবিরের অনেক জয়ের সাক্ষী তিনি। অন্যদিকে বলিউডের সাতটি সিনেমায় অভিনয় করেছেন সাগরিকা। সাগরিকার বান্ধবী ইনস্টাগ্রামে বিয়ের কথা জানালেও এ নিয়ে অফিসিয়ালি ঘোষণা আসবে বলে জানিয়েছেন তিনি।

আপনার মন্তব্য

আলোচিত