আজ শুক্রবার, , ২৪ ফেব্রুয়ারী ২০১৭ ইং

ছাত্রলীগ নেতার ফেস্টুন লাগাতে সিটি করপোরেশনের গাড়ি!

প্রকাশিত: ২০১৭-০১-১১ ২১:২৫:০৯

   আপডেট: ২০১৭-০১-১২ ১৬:০৬:০০

নিজস্ব প্রতিবেদক

সিলেট সিটি করপোরেশন (সিসিক)-এর গাড়ি ব্যবহার করে নগরীতে লাগানো হচ্ছে এক ছাত্রলীগ নেতার ফেস্টুন। সিসিকের এক কাউন্সিলর আয়োজিত ফুটসাল টুর্নামেন্টের সফলতা কামনা করা হয়েছে এসব ফেস্টুনে। এতে ওই কাউন্সিলর ও ছাত্রলীগ নেতার ছবিও যুক্ত রয়েছে।

গত সোমবার রাতে নগরীর মিরাবাজার থেকে মেজরটিলা এলাকায় সিসিক’র জরুরী বিদ্যুৎ মেরামত কাজে নিয়োজিত একটি গাড়ি দিয়ে এসব ফেস্টুন লাগানো হয়।

নগরীতে অবৈধ বিলবোর্ড ও ফেস্টুন উচ্ছেদে যখন অভিযান চালাচ্ছে সিসিক, তখন সিসিকের গাড়ি দিয়েই এসব ফেস্টুন লাগানো নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে।

মিরাবাজারের কয়েকজন ব্যবসায়ী নাম প্রকাশ না করার শর্তে বলেন, সিসিকের ২০ নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ আয়োজিত ‌আজাদ কাপ ফুটসাল টুর্নামেন্টে সফলতা কামনা নগরীর সড়কের পাশের বিভিন্ন বৈদ্যুতিক খুটিতে লাগানো হয় এসব ফেস্টুন। এজন্য ব্যবহার করা হয় সিসিকের গাড়ি।
 
জেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জুবায়ের খান কাউন্সিলর আজাদ কাপ ফুটসাল টুর্ণামেন্টের সফলতা ও সার্থকতা কামনা করে এসব ফেস্টুন তৈরি করেছেন।

এ ব্যপারে সিসিক’র প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীব বলেন, বিষয়টি আমার জানা নেই। আর সিসিক’র গাড়ি এভাবে কারো ব্যবহার করা উচিৎ নয়। এটি কোনভাবে কাম্যও নয়। বিষয়টি আমি দেখছি।

আপনার মন্তব্য

আলোচিত