আজ বুধবার, , ১৮ অক্টোবর ২০১৭ ইং

নিজস্ব প্রতিবেদক

১৬ জুন, ২০১৭ ২২:৪২

শনিবার সিলেটে যাত্রাবিরতি করবেন প্রধানমন্ত্রী

তিনদিনের সরকারি সফর শেষে সুইডেনের স্টকহোম থেকে এখন দেশের পথে রয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামীকাল শনিবার ঢাকায় পৌঁছবেন তিনি। এর আগে সিলেটে যাত্রাবিরতি করবেন শেখ হাসিনা।

শুক্রবার (১৬ জুন) স্থানীয় সময় বেলা দেড়টার দিকে ব্রিটিজ এয়ারওয়েজের বিএ-৭৭৫ ফ্লাইটে করে লন্ডনের হিথ্রো বিমানবন্দরের উদ্দেশে স্টকহোম ত্যাগ করেন প্রধানমন্ত্রী। লন্ডনে ৩ ঘন্টা যাত্রাবিরতির পর সেখানকার সময় সন্ধ্যা ৬টা ২০ মিনিটে বিমান বাংলাদেশের এয়ারলাইন্সের বিজি ০০২ যোগে ঢাকার উদ্দেশে রওয়ানা হবেন তিনি।

জানা গেছে, শনিবার সকাল ৯টা ২৫ মিনিটে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছবেন প্রধানমন্ত্রী। সেখানে এক ঘন্টার যাত্রাবিরতি করবেন তিনি। এসময় সিলেটের সংসদ সদস্যগণ ও আওয়ামী লীগ নেতারা বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে স্বাগত জানাবেন।

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ সিলেটটুডে টুয়েন্টিফোর ডটকমকে জানান, "এক ঘন্টার যাত্রাবিরতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটের সংসদ সদস্যগণ এবং জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে সৌজন্য সাক্ষাৎ করবেন। তবে এটি আনুষ্ঠানিক কোন বৈঠক নয়।"

প্রধানমন্ত্রীর সিলেটে যাত্রাবিরতি উপলক্ষ্যে প্রশাসনের পক্ষ থেকে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে জানিয়ে মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জেদান আল মুসা সিলেটটুডেকে জানান, "প্রধানমন্ত্রী শুধু সিলেট বিমানবন্দরে যাত্রাবিরতি করবেন। সিলেটে তাঁর কোন কর্মসূচি নেই। তবু প্রয়োজন হতে পারে ভেবে আমরা সার্কিট হাউজের নিরাপত্তা বৃদ্ধি করেছি।"

আপনার মন্তব্য

আলোচিত