আজ শুক্রবার, , ১৮ আগস্ট ২০১৭ ইং

সুনামগঞ্জ প্রতিনিধি

১৭ জুন, ২০১৭ ২২:১০

সুনামগঞ্জ-৪ আসনে প্রার্থী হতে চান ব্যারিস্টার ইমন

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন বলেছেন, ‘জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় থাকলেও সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর এলাকায় কাঙ্খিত উন্নয়ন হচ্ছে না। আওয়ামী লীগ সরকারে থাকলেও এলাকার সংসদ সদস্য অন্য দলের। তাই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে আমি আগামী জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর (সুনামগঞ্জ-৪) থেকে নৌকা প্রতীকে নির্বাচন করতে চাই। মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শকে বুকে ধারন করে যুব সমাজকে সাথে নিয়ে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে অংশ গ্রহণ করতে চাই। সততার সাথে রাজনীতি করতে চাই। সাধারণ মানুষের পাশে থেকে কাজ করতে চাই। গত জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার মায়া-মমতা, স্নেহ-ভালবাসায় আমি নৌকা প্রতীকের মনোনয়ন পেয়েছিলাম। আমি আশা করি আগামী নির্বাচনে নৌকার মনোনয়ন আমিই পাব।’

শনিবার সন্ধ্যায় বিশ্বম্ভরপুর উপজেলা প্রেসক্লাব প্রাঙ্গণে ইফতার ও দোয়া মাহফিলের পূর্বে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন আরো বলেন,‘ হাওরের বোরো ফসলহারা কৃষকদের পাশে সরকার দাঁড়িয়েছে। ইতোমধ্যে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সুনামগঞ্জ পরিদর্শন করে গেছেন। ক্ষতিগ্রস্তদের সরকারিভাবে ভিজিএফ কার্ডের মাধ্যমে খাদ্য ও অর্থ সহায়তা দেয়া হচ্ছে। সুনামগঞ্জের জন্য নতুন আরো এক লাখ ভিজিএফ কার্ড বৃদ্ধির জন্য প্রচেষ্টা চলছে।’

তিনি আরো বলেন,‘ হাওরের বোরো ফসলহানি ও ফসল রক্ষা বাঁধ নির্মাণে অনিয়ম-দুর্নীতিবাজ সরকারি অর্থ লুটপাটকারিদের বিরুদ্ধে ইতোমধ্যে দুদকসহ বিভিন্ন সংস্থা তদন্ত করছে। হাওর দুর্নীতির সাথে জড়িতদের শাস্তির আওতায় আনতে হবে। বিশ্বম্ভরপুরে সরকারের উন্নয়ন সঠিকভাবে প্রতিফলিত হচ্ছে না। উন্নয়ন কর্মকান্ড সমন্বয় ও তদারকি করতে এলাকার মুরব্বিদের দিয়ে উন্নয়ন কমিটি গঠন করা হবে। সরকারি বরাদ্দ (টিআর-কাবিখা, কাবিটা, সৌর বিদ্যুৎ) কোথায় দেয়া হচ্ছে তা সবার জানতে হবে।’

বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি পলাশ ইউপি চেয়ারম্যান আব্দুল কাইয়ুম মাস্টারের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের একাংশের সভাপতি নুরুল আলম সিদ্দিকি ও যুবরীগ নেতা হুমায়ুন কবিরের সঞ্চালায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক করুনা সিন্ধু চৌধুরী বাবুল, বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিলীপ কুমার বর্মন, সাংগঠনিক সম্পাদক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুলেমান তালুকদার, মুক্তিযোদ্ধা নুরু মিয়া, জেলা যুবলীগের সাবেক সদস্য সুনামগঞ্জ সরকারি কলেজের সাবেক ভিপি অ্যাড. মনীষ কান্তি দে মিন্টু, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. নুরে আলম সিদ্দিকি উজ্জ্বল, উপজেলা যুবলীগ নেতা সামির আলী, ছাত্রলীগ নেতা আব্দুল হান্নান প্রমুখ।

ইফতার, দোয়া মাহফিল ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. নান্টু রায়, সাবেক প্রচার সম্পাদক অ্যাড. হায়দার চৌধুরী লিটন, সুনামগঞ্জ  সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন, সুনামগঞ্জ পৌর আওয়ামী লীগের একাংশের সাধারণ সম্পাদক অ্যাড. মলয় চক্রবর্তী রাজু, জেলা কৃষক লীগের জেলা কৃষক লীগের আহবায়ক অ্যাড. আসাদ উল্লাহ সরকার, যুগ্ম আহবায়ক আব্দুল কাদির শান্তি মিয়া, জুনেদ আহমদ, গৌতম বণিক, বিন্দু তালুকদার, আহবায়ক কমিটির সদস্য খসরু ওয়াহিদ চৌধুরী, আওয়ামী লীগ নেতা ইশতিয়াক শামীম, জেলা শ্রমিক লীগের আহবায়ক সেলিম আহমদ, সদস্য সচিব সাইফুল ইসলাম মুবিন, আহবায়ক কমিটির সদস্য সৈয়দ ইশতিয়াক আলী রিপন, সাবেক জেলা যুবলীগ নেতা হাবুল চৌধুরী, সুনামগঞ্জ সদর থানা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক জমিরুল হক পৌরব, ছাত্রলীগ নেতা নুর মোহাম্মদ স্বজনসহ আওয়ামী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। এছাড়াও ইফতার মাহফিলে উপজেলা আওয়ামী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। ইফতার মাহফিলের দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা উলামা লীগের সভাপতি মাও. ফজলুর রহমান।

আলোচনা সভার পূর্বে উপজেলা যুবলীগের একাংশের সভাপতি নুরুল আলম সিদ্দিকি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমনকে একটি কাঠের নৌকা উপহার দেন।

আপনার মন্তব্য

আলোচিত