আজ বুধবার, , ১৮ অক্টোবর ২০১৭ ইং

সিলেটটুডে ডেস্ক

১৮ জুন, ২০১৭ ২২:২৮

মহাসচিবের উপর হামলার প্রতিবাদে সিলেট মহানগর বিএনপির বিক্ষোভ

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, দেশের সর্ববৃহৎ রাজনৈতিক দল বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উপর সন্ত্রাসী হামলা ও রক্তাক্ত করা আওয়ামীলীগের রাজনৈতিক নৈতিক অধঃপতনের বহিপ্রকাশ। চট্রগ্রামের রাঙ্গামাটি জেলায় পাহাড় ধসে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন, ঘটনায় নিহত ও আহতদের পরিবারের পাশে দাড়াতে, ত্রান বিতরনের মত একটি মানবিক কাজে রওয়ানা দিয়েছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী সহ বিএনপির প্রতিনিধি দল। এমন মানবিক আহ্বানে সাড়া দেওয়ার পথেও আওয়ামী সন্ত্রাসীরা হামলা করে রক্তাক্তকরে বাধা দিয়ে প্রমান করেছে তারা কতটা বর্বর ও হিংস্র। এর জন্য আওয়ামীলীগকে কঠোর মুল্য দিতে হবে। বিএনপি মহাসচিবের উপর হামলার পরিনতি হবে ভয়াবহ। এই হিংস্র আওয়ামী অপশক্তির হাত থেকে জাতিকে মুক্ত করে সকল হামলা মামলার বদলা নেয়া হবে ইনশআল্লাহ।

তিনি রবিবার বিকেলে রাঙ্গামাটিতে বিএনপি মহাসচিবের উপর হামলার প্রতিবাদে সিলেট মহানগর বিএনপি আয়োজিত তাৎক্ষনিক বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে প্রধান অতিথির বক্তবেব্য উপরোক্ত কথা বলেন।

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিমের পরিচালনায় বিক্ষোভ মিছিলটি নগরীর সোবহানীঘাট এলাকায় অনুষ্ঠিত হয়। মিছিলে অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন- মহনাগর বিএনপির সহ-সভাপতি এডভোকেট ফয়জুর রহমান জাহেদ, সহ-সভাপতি হুমায়ুন কবির শাহীন, সহ-সভাপতি সালেহ আহমদ খসরু, সহ-সভাপতি সিটি কাউন্সিলার ফরহাদ চৌধুরী শামীম, সহ-সভাপতি ডা: নাজমুল ইসলাম, সহ-সভাপতি বাবু নিহার রঞ্জন দাস, যুগ্ম সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, যুগ্ম সম্পাদক হুমায়ুন আহমদ মাসুক, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ খান জামাল, মহানগর সাংগঠনিক সম্পাদক মুকুল মোর্শেদ, বিএনপি নেতা ডা. আশরাফ আলী, হাবিব আহমদ চৌধুরী শিলু, শেখ মুহাম্মদ ইলিয়াস আলী, মোতাহির আলী মাখন, মির্জা বেলায়েত হোসেন লিটর, মুফতী নেহাল উদ্দীন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত