আজ শুক্রবার, , ২১ জুলাই ২০১৭ ইং

ওরা জানেই না কি বলেছেন জাফর ইকবাল! (ভিডিও)

প্রকাশিত: ২০১৫-০৫-১৬ ২৩:৫৭:৪৮

   আপডেট: ২০১৫-০৫-১৮ ১৪:২৬:২৩

নিজস্ব প্রতিবেদক

অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালের বিরুদ্ধে মিছিলে অংশ নেয়া আওয়ামীলীগের অধিকাংশ কর্মী জানেই না জাফর ইকবাল আসলে কি করেছেন বা কি বলেছেন। লেখক জাফর ইকবালকে 'ব্লগার' অভিহিত করে তাকে সিলেটে অবাঞ্ছিত ঘোষণার হুমকি দিয়ে সিলেটের আওয়ামীলীগ নেতাদের করা  শনিবারের বিক্ষোভ মিছিল ঘুরে এমন চিত্রই পাওয়া গল।

মিছিলে অংশ নেয়া এক কর্মী সিলেট টুডের ক্যামেরার সামনে অনবরত বক্তব্য দিয়ে যাচ্ছিলেন তখন তাক প্রশ্ন করা হয় জাফর ইকবাল কি বলেছেন? উত্তরে হেসে জবাব দেন আসলে তিনি জানেন না জাফর ইকবাল  কি বলেছেন।

সিলেটের শীর্ষ কয়েকজন আওয়ামীলীগ নেতাদের অংশ গ্রহণে অনুষ্ঠিত মিছিলে স্লোগান দেয়া হয়- ‘সিলেট বিদ্বেষী জাফর ইকবাল, এই মুহূর্তে সিলেট ছাড়’ ‘ব্লগার জাফর ইকবালের আস্তানা, ভেঙ্গে দাও গুঁড়িয়ে দাও’ ' জাফর ইকবালের গালে গালে, জুতা মার তালে তালে' প্রভৃতি।

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিজাম উদ্দিন এই মিছিলে নেতৃত্ব দেন। সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদ, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক এমরুল হাসানসহ আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতারা এতে অংশ নেন।

এই মিছিলের খবর ছড়িয়ে পড়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যম সহ সব মহলে তীব্র সমালোচনার ঝড় উঠেছে। আওয়ামীলীগের অনেক নেতাকর্মীদেরও এমন মিছিলের খবরে বিব্রতবোধ করতে দেখা গেছে। কেউ কেউ এসব মিছিলকারীর শাস্তি দাবি করছেন। অনেকে কেন্দ্রীয় আওয়ামীলীগকে এমন মিছিলের ব্যাপার খতিয়ে দেখারও দাবি তোলেছেন।

ভিডিও : জাফর ইকবালের বিরুদ্ধে আলীগ কর্মীর বক্তব্য

আপনার মন্তব্য

আলোচিত