আজ সোমবার, , ২৩ অক্টোবর ২০১৭ ইং

নিজস্ব প্রতিবেদক

০৮ আগস্ট, ২০১৭ ২২:২৯

উপজেলা সেক্রেটারিসহ সিলেট থেকে জামায়াত-শিবিরের ৮ নেতাকর্মী আটক

সিলেটের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ৭ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। সোমবার গভীর রাতে দক্ষিণ সুরমা ও সাদাটিকর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে দক্ষিণ সুরমা উপজেলা জামায়াতের সেক্রেটারি বদরুল ইসলামও রয়েছেন।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মো. জেদান আল মুসা বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, সোমবার রাতে বিশেষ অভিযানে দক্ষিণ সুরমা থানা এলাকাসহ বিভিন্ন এলাকা থেকে ছয়জনকে আটক করে পুলিশ।  দক্ষিণ সুরমা উপজেলার জামায়াতের সেক্রেটারী বদরুল ইসলামসহ (৪০) বরইকান্দি ইউপি ৪নং ওয়ার্ডের জামায়াতের সাংগঠনিক সম্পাদক মো. আলমগীর (২৭), বরইকান্দি ইউপি ৪নং ওয়ার্ডের শিবিরের সেক্রেটারি মো. রফিকুল ইসলাম (সিতাব) (২৭), জামায়াত কর্মী ইমন আহমদ (২৪), তোফায়েল আহমদ (৩২) ও জামাল উদ্দিন জামাল (৩২) কে আটক করা হয়।

অপরদিকে, মঙ্গলবার ভোররাতে সিলেট নগরীর সাদাটিকর এলাকার শাহজালাল হাউজিংস্থ বাসা নং- ৩৮, ফয়েজ মঞ্জিল এর নিচ তলার একটি মেসে অভিযান চালিয়ে আল-আমিন (২৪) ও মাহমুদুল্লাহ (২৩) নামের দুই শিবিরকর্মীকে আটক করে পুলিশ। এসময় মেসে তল্লাশি চালিয়ে যুদ্ধাপরাধী গোলাম আযম, দেলোয়ার হোসেন সাঈদী, আব্দুল কাদের মোল্লা স্মৃতি সংসদ, মুহাম্মদ কামারুজ্জামানদের লেখা নাশকতার উদ্দেশ্যে জিহাদী চেতনায় উদ্বুদ্ধ বই, দলীয় সাংগঠনিক বই পত্র, লিফলেট উদ্ধার করে পুলিশ।

আটককৃতদের মঙ্গলবার আদালতে হাজির করা হলে আদালত তাদের জেল হাজতে প্রেরণ করেন।

শাহপরাণ (রহ:) থানার অফিসার ইনচার্জ আখতার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন এবং পলাতক আসামীদের গ্রেফতারের লক্ষ্যে পুলিশি অভিযান অব্যাহত আছে বলে তিনি জানান।

আপনার মন্তব্য

আলোচিত