আজ সোমবার, , ২৩ অক্টোবর ২০১৭ ইং

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি

১২ আগস্ট, ২০১৭ ২০:৪৬

‘সম্মিলিত প্রচেষ্টায় প্রাকৃতিক দুর্যোগে মোকাবেলা করতে হবে’

সিলেট বিভাগীয় কমিশনার মোসাম্মৎ নাজমানারা খানুম বলেছেন, দীর্ঘ সময় ধরে এ প্রাকৃতিক দুর্যোগে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানরা যে ভাবে এগিয়ে এসেছেন তা প্রশংসার দাবিদার। বিশেষ করে প্রবাসীদের অবদান প্রশংসনীয়।

তিনি আরো বলেন,প্রাকৃতিক দুর্যোগে সবাই ঐক্যবদ্ধ ভাবে মোকাবেলা করতে হবে। সরকারের পাশাপাশি সমাজের সর্বস্তরের মানুষকে এগিয়ে আসতে হবে।

শনিবার সকাল ১০টায় বন্যায় দুর্গতদের পুনর্বাসনের লক্ষ্যে ফেঞ্চুগঞ্জ কল্যাণ সমিতি ইউকে এর উদ্যোগে ও অর্থায়নে ফেঞ্চুগঞ্জ উপজেলায় ডেউ টিন বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফেঞ্চুগঞ্জ কল্যাণ সমিতি ইউকে এর সাধারণ সম্পাদক কবির আহমদ খলকুর সভাপতিত্বে ও ফেঞ্চুগঞ্জ প্রেস ক্লাবে'র সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দীন ইসকার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন,ফেঞ্চুগঞ্জ উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার আনিছুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু শাফায়েত। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের অস্থায়ী চেয়ারম্যান মো: শহিদুর রহমান রুমান, মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা বেগম শ্যামা, ফেঞ্চুগঞ্জ ডিগ্রী কলেজের সহকারী অধ্যক্ষ নুরুজ্জামান।

অনুষ্টানে শুরুতে অতিথিদের সম্মাননা ক্রেস্ট তুলেদেন অনুষ্টানের সভাপতি কবির আহমেদ খলকু। উপজেলার বিভিন্ন এলাকার বন্যা দুর্গত ২২০ পরিবারের মধ্যে ডেউটিন বিতরণ করা হয়।

এসময় ত্রান বিতরণ ও বিভিন্ন সামাজিক কাজে সহায়তা করায় সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়  ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দীন ইসকা, সমাজসেবক আলী হোসেন শাহিন, কামাল আহমেদ, শাহিন আহমেদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত