আজ শনিবার, , ১৯ আগস্ট ২০১৭ ইং

বড়লেখা প্রতিনিধি

১২ আগস্ট, ২০১৭ ২২:৫৫

‘বিএনপি উন্নয়ন চায় না বলে সরকারের সমালোচনায় মেতে থাকে’

জাতীয় সংসদের হুইপ মো. শাহাব উদ্দিন এমপি বলেছেন, ‘আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকা মানে দেশের উন্নয়ন। অন্যদিকে বিএনপি জোট দেশের উন্নয়ন চায় না। এজন্য তারা সরকারের ভালো কাজের প্রশংসাও করে না। সব সময় বিএনপি নেতারা সরকারের সমালোচনায় মেতে থাকেন।’

হুইপ আরও বলেন, ‘প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার দেশের প্রতিটি সেক্টরে উন্নয়ন করছে। সরকার দেশের টাকায় তৈরি করছে স্বপ্নের পদ্মা সেতু। এ সরকারের আমলে রেল, সড়ক, কৃষি, স্বাস্থ্য, শিক্ষা ও তথ্য প্রযুক্তিসহ সব ক্ষেত্রেই উন্নয়নের জোয়ার বইছে।’

হুইপ শুক্রবার (১১ আগস্ট) রাতে মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের বিছরাবন্দ ও গল্লাসাংঙ্গন গ্রামের ১০০ পরিবারের মাঝে বিদ্যুৎ সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

১০০ পরিবারে বিদ্যুৎ সংযোগে সরকারের ব্যয় হয়েছে প্রায় ৩৮ লাখ টাকা। এরআগে হুইপ পৌর শহরের মহবন্দ ও সফরপুর গ্রামের ৮৫ এবং জুড়ী উপজেলার সাগরনাল ইউনিয়নের আলীপুর গ্রামের ৬৫ পরিবারের মাঝে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন। এতে সরকারের ব্যয় হয়েছে ৬১ লাখ টাকা।

বিছরাবন্দ ও গল্লাসাংঙ্গন গ্রামে বিদ্যুৎ সংযোগ অনুষ্ঠানে দক্ষিণ শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খন্দকার আজিজুর রহমান পংকুর সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক আদনান কামালের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু, ডিজিএম সুজিত কুমার বিশ্বাস, উপজেলা যুবলীগ সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র তাজ উদ্দিন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত