আজ বুধবার, , ২০ সেপ্টেম্বর ২০১৭ ইং

নিজস্ব প্রতিবেদক

১৩ সেপ্টেম্বর, ২০১৭ ১৫:০৪

খাদিমপাড়ায় রাতের খাবার খেয়ে অসুস্থ শিশু-নারী সহ ৬

সিলেট মহানগরের খাদিমপাড়া এলাকায় রাতের খাবার খাওয়ার পর একটি পরিবারের ৬ সদস্য অসুস্থ হয়ে পড়লে তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অসুস্থদের মধ্যে লন্ডন প্রবাসীও আছেন, তাঁকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। সিলেট নগরীর ৪ নং খাদিম পাড়া ইউনিয়নের আল মদিনা আবাসিক এলাকায় গত রাতে এঘটনা ঘটে।

জানা যায়, বুধবার রাত ১২টায় অজ্ঞান অবস্থায় তাদের সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। অসুস্থ ৬ জনের মধ্যে লন্ডন প্রবাসী মহিলা নামারা বেগম এবং মিছবাহ বেগমের অবস্থা আশংঙ্কাজনক।

হাসপাতালে ভর্তি অন্যরা হচ্ছেন, মাইজা বেগম,মাহিমা বেগম, সাহেদা বেগম ও আজিজুর রহমান।

শাহপরান পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এস আই আবু রায়হান নূর ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে বলেন, আমাদের কাছে প্রাথমিক ভাবে মনে হচ্ছে এইটা পুরোটাই একটা পারিবারিক সমস্যা।

তিনি জানান, তাদের ২ ভাইয়ের মধ্যে বড় ভাই ২ বিয়ে করেছেন, এর মধ্যে বড় বউকে দেশে রেখে ছোট বউকে নিলে লন্ডন পাড়ি জমান। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই কথা কাটাকাটি হতো এর মধ্যে দেশে থাকা বড় বউ সে তাঁর মতো করে থাকতে চায় চায় দেশে। কিন্তু এতে তাঁর স্বামীর ঘোর আপত্তি। স্বামী চায় তাঁর বউ স্বামীর আত্মীয় স্বজনদের নিয়ে থাকুক।

এমতাবস্থায় কাল বড় বউয়ের চাচা মেয়ের শ্বশুরবাড়িতে আসেন। আর তিনি চলে যাবার পর বাড়িতে এই অবস্থা। এতে সকলের সাথে বড় বউ অসুস্থ হলেও তিনি সবার চাইতে ভালো থাকায় পরিবারের লোকজনের সন্দেহর তির বড় বউ ও তাঁর চাচার দিকে যাচ্ছে, বলেন এ পুলিশ কর্মকর্তা।

তারা পুরোপুরি সুস্থ হয়ে  বাসায় ফিরলে বিস্তারিত জানা যাবে বলে জানান তিনি। তবে বাড়িতে কোন জিনিসপত্র খোয়া যায়নি বলে জানান তিনি।

আপনার মন্তব্য

আলোচিত