আজ শুক্রবার, , ২২ সেপ্টেম্বর ২০১৭ ইং

নিজস্ব প্রতিবেদক

১৩ সেপ্টেম্বর, ২০১৭ ১৮:০০

শিবগঞ্জে প্রতিপক্ষ গ্রুপের ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী নিহত

সিলেট নগরীর শিবগঞ্জে প্রতিপক্ষ গ্রুপের ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী জাকারিয়া মো. মাসুম (২২) নিহত হয়েছেন। বুধবার দুপুরে তাকে ছুরিকাঘাত করা হয়। বিকেলে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মাসুম ছাত্রলীগের সুরমা গ্রুপের কর্মী বলে জানিয়েছেন তাঁর সহকর্মীরা। নগরীর কামালগড় এলাকার বাসিন্দা মাশুক মিয়ার ছেলে মাসুমের বন্দরবাজারে জেডি স্পোর্টস নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। তাকে ছুরিকাঘাতকারীরা এমসি কলেজ ছাত্রলীগের নেতা টিটু চৌধুরীর অনুসারী বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বিকেলে টিটু চৌধুরী অনুসারী কয়েকজন ছাত্রলীগ কর্মী মাসুমের ছোটভাই খালেদকে শিবগঞ্জ লামাপাড়া এলাকায় আটক করে। তারপর তারা খালেদের মাধ্যমে মাসুমকে খবর দিয়ে আনেন।  মাসুম আসার পরপরই তাকে উপুর্যপুরি ছুরিকাঘাত করতে থাকে দুর্বৃত্তরা। তাকে উদ্ধার ওসামনী হাসপাতালে নিয়ে গেলে বিকেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

হাসপাতালের চিকিৎসকরা জানান, মাসুমের দুই উরুতে ছয়টি ছুরিকাঘাত করা হয়েছে।
সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুছা জানান, হাসপাতালের রেজিস্ট্রি অনুযায়ী মাসুমকে ভর্তি করা হয়েছে ৩টা ৪০মিনিটে। এর কিছুক্ষন আগে ঐ যুবককে শিবগঞ্জ লামাপাড়া এলাকায় কয়েকজন যুবক মিলে কুপিয়ে আহত করে। বিকেল পৌনে ৫টার দিকে হাসপাতালে তার মৃত্যু হয়।

সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাসিত রুম্মান ও সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার বলেন, আমরা এইমাত্র এই ঘটনাটি শুনেছি। নিহগত যুবক ছাত্রলীগে সাথে সম্পৃক্ত কী না এবং কারা তাকে ছুরিকাঘাত করেছে এ ব্যাপারে কিছু জানি না। বিস্তারিত খোঁজ না নিয়ে কিছু বলা যাবে না।

আপনার মন্তব্য

আলোচিত