আজ সোমবার, , ২০ নভেম্বর ২০১৭ ইং

ওসমানীনগর প্রতিনিধি

১৩ সেপ্টেম্বর, ২০১৭ ২০:৫৫

ওসমানীনগরে উমরপুর ইউপি বিএনপির আহবায়ক কমিটি গঠন

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপিকে তৃনমূল পর্যায়ে গতিশীল করতে দীর্ঘদিন পর সিলেটের ওসমানীনগর উপজেলার উমরপুর ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) ওসমানীনগর উপজেলা বিএনপির সভাপতি সৈয়দ মোতাহির আলী ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তাজ মো. ফখর উদ্দিন স্বাক্ষরিত এক পত্রে এইচ এম রায়হান আহমদকে আহবায়ক ও মো. জিতু মিয়াকে সদস্য সচিব করে ১৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, মো নুরুল ইসলাম, মো. আব্দুল খালিক, হাজী মো. ফরহাদ হোসেন, মো. মুজিউন চৌধুরী, মো. লেবু মিয়া, মো. আবুল বশর, মো. আব্দুল মুকিদ, মো. জালাল মিয়া, মো. জাহেদ মিয়া, মো. রিপন মিয়া ও মো. ফজর আলী।

এদিকে উমরপুর ইউপি বিএনপির পুরাতন বিলুপ্ত কমিটির সভাপতি আব্দুর রউফ ও সাংগঠনিক সম্পাদক হান্নান মিয়া একটি বহিস্কারপত্র গণমাধ্যমে প্রেরণ করেন। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও এলাকার জনসাধারণের সাথে অশালীন ব্যবহারের কারণে উমরপুর ইউপির সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা চেরাগ আলীকে ইউনিয়ন বিএনপির সদস্য পদ থেকে বহিস্কার করা হয় বলে বহিস্কার পত্রে উল্লেখ করা হয়।

সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি আব্দুর রউফ বলেন, আমাদের কমিটির বিলুপ্তের বিষয়টি আমার জানা নেই। নতুন কমিটি যারা করেছেন এটা আমরা জানি না সেটা তারা ব্যক্তিগতভাবে করেছেন।

ওসমানীনগর উপজেলা বিএনপির সভাপতি সাবেক চেয়ারম্যান সৈয়দ মোতাহির আলী উমরপুর ইউপি বিএনপির আহ্বায়ক কমিটির অনুমোদনের সত্যতা নিশ্চিত করে বলেন, পুরাতন কমিটির কার্যক্রম স্থবির থাকার কারণে সেই কমিটি বিলুপ্ত করে নতুন এই আহ্বায়ক কমিটি গঠন করা হয়।


আপনার মন্তব্য

আলোচিত