আজ বুধবার, , ১৮ অক্টোবর ২০১৭ ইং

বাহুবল প্রতিনিধি

১২ অক্টোবর, ২০১৭ ১০:৩১

বাহুবলে পুলিশ-ডাকাত ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

হবিগঞ্জের বাহুবলে পুলিশ ও ডাকাতদলের বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার মদন (৩৫) নিহত হয়েছেন এবং এঘটনায় এসআইসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার ( ১২ অক্টোবর) ভোররাত ৪টার দিকে উপজেলার দারাগাঁও চা বাগান এলাকায় এঘটনাটি ঘটেছে।

নিহত ডাকাত উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের শাহপুর গ্রামের রহমান মিয়ার ছেলে বলে জানাগেছে।

পুলিশ সূত্রে জানাযায়, বুধবার রাতে বাহুবল মডেল থানা পুলিশ সাত-আটটি ডাকাতি মামলার আসামী ডাকাত সর্দার মদন মিয়াকে (৩৫) আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে। তার দেয়া তথ্যমতে মদনকে সঙ্গে নিয়ে পুলিশ গতকাল গভীর রাতে অভিযানে নামে। রাত সাড়ে তিন টার সময় পুলিশ দ্বারাগাও চা বাগান এলাকায় পৌছলে অস্ত্র উদ্ধারের সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা একদল ডাকাত পুলিশের উপর হামলা ও গুলি চালায় । তারা এসময় ডাকাত  মদনকে ছিনতাইয়ের চেষ্টা করে। এসময় সময় পুলিশ পাল্টা গুলি করলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। গুলাগুলিতে ডাকাত মদনসহ তিন পুলিশ আহত হয়।

গুরুতর আহত ডাকাত সর্দার মদনকে হবিগঞ্জ আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন। অপরদিকে আহত তিন পুলিশকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ডাকাতের গুলিতে আহত পুলিশ সদস্যরা হলেন এসআই সোহেল ও কনস্টেবল এমরান মিয়া।

এ ব্যাপারে বাহুবল মডেল থানার সার্কেল এএসপি রাসেলুর রহমান ঘটনার সত্যতার স্বীকার করে  বলেন গোলাগুলিতে তিন পুলিশ আহত হয়েছেন।

 

আপনার মন্তব্য

আলোচিত