আজ বৃহস্পতিবার, , ২৩ নভেম্বর ২০১৭ ইং

নিজস্ব প্রতিবেদক

১৭ অক্টোবর, ২০১৭ ১৬:১৫

কদমতলীতে রেস্টুরেন্ট দখল নিয়ে সংঘর্ষ: কেন্দ্রীয় ছাত্রলীগ নেতাসহ আহত ৫

সিলেটের দক্ষিণ সুরমায় কদমতলি বাস টার্মিনালে একটি রেস্টুরেন্টের দখল নিয়ে দু'পক্ষের সংঘর্ষে এক ছাত্রলীগ নেতাসহ অন্তত ৫ জন আহত হয়েছেন। মঙ্গলবার বেলা ২ টায় দিকে এ ঘটনাটি ঘটে।

আহতদের মধ্যে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা কমিটির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাহীনুর রহমান শাহীনের (৩০) অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

শাহীনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে।

মঙ্গলবার দুপুরে কদমতলি বাস টার্মিনালের হোটেল তাজমহল নামের একটি রেস্টুরেন্ট দখল নিয়ে স্থানীয় পরিবহন শ্রমিক ও আওয়ামী লীগ কয়েকজন নেতার সাথে এ সংঘর্ষ বাঁধে বলে জানা গেছে।

জানা যায়, বাস টার্মিনালের ভেতরের হোটেল তাজমহল নামের একটি রেস্টুরেন্ট দখল নিয়ে দুইপক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। এই বিরোধ থেকে মঙ্গলবার দুপুরে হামলা চালায় ৭/৮ জন সশস্র যুবক। এতে শাহীনসহ ৫ জন আহত হন।

শ্রমিক নেতা সেলিম আহমদ ফলিকের দাবি হামলাকারীরা যুবলীগ নেতা মহসিন কামরান, সোহেল খান, শামীম, দুলালের নেতৃত্বে এসে হামলা ও লুটপাট চালিয়েছে।

এ ঘটনায় এখনো কদমতলি বাসস্ট্যান্ড এলাকাতে উত্তেজনা বিরাজ করছে।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল বলেন- কদমতলিতে হোটেলে তাজমহলে একদল যুবক হামলা-ভাংচুর করেছে। এসময় দু’পক্ষের মারামারিতে কয়েকজন আহত হয়েছেন। এদের মধ্যে শাহীনের অবস্থা আশঙ্কাজনক।

আপনার মন্তব্য

আলোচিত