আজ বৃহস্পতিবার, , ২৩ নভেম্বর ২০১৭ ইং

দিরাই প্রতিনিধি

১১ নভেম্বর, ২০১৭ ১৭:১০

দিরাইয়ে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে দিরাইয়ে যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

শনিবার (১১ নভেম্বর) সকাল ৯টায় পৌর শহরের দলীয় কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন ও সকাল ১১টায় দলীয় কার্যালয় থেকে একটি বিশাল র‌্যালি বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন রায়ের সভাপতিত্বে ও পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জুয়েল মিয়ার পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সুহেল আহমদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আতাউর রহমান, আওয়ামী লীগ নেতা শফিক মিয়া, পৌরসভার প্যানেল মেয়র বিশ্বজিত রায়, উপজেলা কৃষক লীগের সভাপতি তাজুল ইসলাম, যুবলীগ নেতা মোহন চৌধুরী, লালন মিয়া, সারোয়ার আহমদ, রাহাত মিয়া, ফয়ছল আহমদসহ আওয়ামীলীগ, যুবলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর হাতেগড়া সংগঠন যুবলীগ প্রতিষ্ঠা থেকে আজ পর্যন্ত দেশ ও জাতীর কল্যাণে কাজ করছে। দেশের প্রতিটি আন্দোলন সংগ্রামে যুবলীগের অবদান প্রশংসার দাবিদার।

তারা আরও বলেন, বঙ্গবন্ধুর খুনি মোস্তাক চক্ররা এখনো আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তারা আওয়ামী লীগের নাম নিয়ে গোপনে দলের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা ষড়যন্ত্রমুলকভাবে আমাদের দলীয় নেতৃবৃন্দকে ষড়যন্ত্রমুলকভাবে জারলিয়া হত্যা মামলা ও সেচনি হত্যা মামলায় আসামি করা হয়েছে।

বক্তারা হুশিয়ারি উচ্চারণ করের বলেন, যদি আমাদের নেতদের এ সকল মিথ্যা হত্যা মামলা থেকে অব্যাহতি না দেওয়া হয় তাহলে যুবলীগ কঠোর আন্দোলনে যাবে। সভা শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন নেতাকর্মীরা।


আপনার মন্তব্য

আলোচিত