আজ বৃহস্পতিবার, , ২৩ নভেম্বর ২০১৭ ইং

জগন্নাথপুর প্রতিনিধি

১১ নভেম্বর, ২০১৭ ১৭:২৮

জগন্নাথপুরে পূর্ব শত্রুতার জেরে ঘর পুড়িয়ে দেয়ার অভিযোগ

সুনামগঞ্জ জেলার জগন্নাথপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুটি ঘর আগুনে পুড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (১১ নভেম্বর) সকালে উপজেলার কলকলিয়া ইউনিয়নের শ্রীধরপাশা গ্রামের বাসিন্দা কদ্দুস মিয়ার বাড়ীতে এ আগুন লাগার ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত দুটি ঘরের মালিক কদ্দুস মিয়া জানান, প্রতিদিনের মতো শনিবার সকালে ঘুম থেকে উঠে দেখতে পাই আমাদের প্রতিপক্ষ গ্রুপের নেতা ফয়সলসহ তার বাহিনী আমার বাড়ীতে উঠছে। আমি তাদের দেখতে পেলে ফয়সলের নেতৃত্বে অন্তত ৩০/৪০ জন লোক আমাকে উদ্দেশ্য করে ঢিল ছুড়ে মারে। এমতাবস্থায় আমি আত্মরক্ষার জন্য ঘরে গিয়ে দরজা বন্ধ করি। ফাঁকা বাড়ী পেয়ে ফয়সলসহ তার বাহিনী তান্ডব লীলা চালাতে থাকে। একপর্যায়ে তারা আমার গোয়াল ঘর ও বাংলো ঘরে আগুন জ্বালিয়ে আমার বসতবাড়ির বিভিন্ন জায়গায় অবস্থান নিতে থাকে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট আগুন নিভানোর আগেই দুটি ঘর জ্বলে পুড়ে ছাই হয় যায়। পরে ফায়ার সার্ভিস পুরোটা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

তবে স্থানীয়রা জানান, এ ঘটনার পিছনে পূর্বের শত্রুতা থাকতে পারে। তারা ঘটনাস্থলে উপস্থিত হলে ফয়সল গ্রুপের একাধিক লোকজনকেও দেখতে পান। তবে কে বা কারা আগুন লাগিয়েছে সেটা নিশ্চিত করতে পারেননি তারা।

খবর পেয়ে জগন্নাথপুর থানা পুলিশের বিপুল সংখ্যক সদস্য ঘটনাস্থল পরিদর্শন করেন। আগুন লাগার কথা স্বীকার করেন জগন্নাথপুর থানার সেকেন্ড অফিসার হাবিবুর রহমান। তিনি বলেন, কারা আগুন লাগিয়েছে সেটি তদন্তের মাধ্যমে বলা যাবে।

উল্লেখ্য, শ্রীধরপাশা গ্রামের বাসিন্দা আশরাফ আলম কোরেশী ও একই এলাকার বাসিন্দা ফয়সলের মধ্যে ১৬ সেপ্টেম্বর মাদ্রাসার জমি নিলামের পর সংঘর্ষ হয়। এতে চিকিৎসাধীন অবস্থায় নির মিয়া নামের একজন নিহত হন। এরপর থেকে একের পর এক ঘটনা ঘটতে থাকে। এতে একাধিক মামলাও হয় থানায়।

আপনার মন্তব্য

আলোচিত