আজ বৃহস্পতিবার, , ১৮ জানুয়ারী ২০১৮ ইং

নিজস্ব প্রতিবেদক

১২ জানুয়ারী, ২০১৮ ২১:২৫

সিলেটে আ. লীগকে গতিশীল করতে আসছেন কেন্দ্রীয় নেতারা

একাদশ সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার আগ মুহূর্ত পর্যন্ত সংগঠনকে গতিশীল ও নির্বাচনমুখী করার লক্ষ্যে সিলেটে আসছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা।

আগামী ২৬ জানুয়ারি থেকে শুরু হওয়া এই সাংগঠনিক সফরে ১৫টি টিমে বিভক্ত হয়ে দলটির উপদেষ্টা পরিষদ ও সভাপতিমণ্ডলীর সদস্যরা দেশব্যাপী সাংগঠনিক সফর করবেন। সংগঠনের জেলা, মহানগর, উপজেলা, থানা পর্যায়ে সাংগঠনিক সফরে যাবে গঠিত এই টিম।   

স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতে অংশগ্রহণ করবেন কেন্দ্রীয় নেতারা। এর অংশ হিসেবে সিলেট বিভাগের ৪ জেলা সিলেট, সুনামগঞ্জ, মৌলভীবাজার, হবিগঞ্জ ও সিলেট মহানগরে সংগঠনকে গতিশীল ও নির্বাচনমুখী করতে সিলেটে আসছেন তারা।     

সিলেটের জন্য গঠিত টিমে রয়েছেন, আবুল মাল আবদুল মুহিত, তোফায়েল আহমেদ, নুরুল ইসলাম নাহিদ, মাহবুবউল-আলম হানিফ, আহমদ হোসেন,  মো. মিছবাহ উদ্দিন সিরাজ, বদর উদ্দিন আহমেদ কামরান, অধ্যাপক রফিকুর রহমান ও মো. গোলাম কবীর রাব্বানী চিনু।  

আওয়ামী লীগের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রতিটি টিমের সমন্বয়কারীকে সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে সফরের দিনক্ষণ ও কর্মসূচি নির্ধারণ করতে বলা হয়েছে।

দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দেশব্যাপী এই সাংগঠনিক সফরকে সফল করার লক্ষ্যে সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাদের প্রয়োজনীয় নির্দেশনা দিয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত