আজ শুক্রবার, , ২৩ ফেব্রুয়ারী ২০১৮ ইং

ছাতক প্রতিনিধি

১৮ জানুয়ারী, ২০১৮ ২৩:১৫

ছাতকের কুর্শিতে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

ছাতকের দোলারবাজার ইউনিয়নের কুর্শি গ্রামে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮জানুয়ারি) বিকাল উত্তর কুর্শি গ্রামের ব্যবসায়ী  ফজর আলীর পরিবারের পক্ষ থেকে স্থানীয় মোহাম্মদগঞ্জ বাজারে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, যুক্তরাজ্য প্রবাসী আবদুল কুদ্দুছ।

সমাজসেবী সায়হাম উদ্দিন ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা নজরুল ইসলাম নাঈমের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ পূর্ব সভায় বক্তব্য রাখেন, সাবেক ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলাম আজিজ, সাবেক মেম্বার মনির উদ্দিন, গ্রামের প্রবীণ মুরব্বী হাজী রইছ আলী, মাষ্টার আবদুল হান্নান আজাদ, ইউপি প্যানেল চেয়ারম্যান শফিক মিয়া, মাওলানা জুবায়ের আহমদ ও সমাজসেবী ফজর আলীর বড় ছেলে কানাডা প্রবাসী মো. ফখরুল ইসলাম।

এসময় সাবেক মেম্বার তাজুর রহমান (সাধু), মজনু মিয়া, কনা মিয়া, মাওলানা কবির আহমদ ফিরোজ, শাকিল আহমদ, সাহেব আলী, শামীম আহমদ, শাহ মোহাম্মদ সুমন, আবুল কালাম, তইর মিয়া, সাজুর মিয়া, আবুল লেইচ, সুনা মিয়া, আকবর আলী, মাশুক মিয়া, আম্বর আলীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন, উত্তরকুর্শি জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আবুল কালাম আজাদ। সভাশেষে কুর্শির প্রায় ৪শতাধিক শীতার্ত পরিবারে শীতবস্ত্র বিতরণ করা হয়।

কানাডা প্রবাসী মো. ফখরুল ইসলাম জানান, আর্তমানবতার কল্যাণে আমার পরিবারের পক্ষ থেকে এ হাড় কাঁপানো শীতে গ্রামের অসহায় শীতার্ত মানুষের জন্য সামান্য কিছু করার চেষ্টা করেছি। সকলের সহযোগিতা পেলে পরবর্তীতে এরকম কাজ অব্যাহত রাখবেন বলে তিনি জানান।

আপনার মন্তব্য

আলোচিত