আজ সোমবার, , ২৩ অক্টোবর ২০১৭ ইং

সিলেটটুডে ডেস্ক

০৬ আগস্ট, ২০১৭ ১৪:৩০

টাঙ্গাইলে ভারতেশ্বরী হোমসে স্কুলছাত্রীর মৃত্যু

টাঙ্গাইলের মির্জাপুরে ভারতেশ্বরী হোমসের অষ্টম শ্রেণির এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। তার নাম সুমি আক্তার। সে উপজেলার আজগানা ইউনিয়নের চিতেশ্বরী গ্রামের ব্যবসায়ী শহিদ শিকদারের মেয়ে।

শনিবার (৫ আগস্ট) সন্ধ্যায় এ ঘটনা ঘটে বলে ভারতেশ্বরী হোমসের অধ্যক্ষ প্রতিভা হালদার জানান।

পুলিশ ও সংশ্লিষ্ট সূত্র মতে, বিকাল ৫টার দিকে হোমসের কর্মচারীরা নিচতলার একটি বাথরুমে পাইপের সাথে সুমিকে ঝুলতে দেখেন। খবর পেয়ে বিদ্যালয়ের শিক্ষকরা তাকে সেখান থেকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নিয়ে যান। সেখানে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলার চিতেশ্বরী সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে সমাপনী পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ২০১৫ সালে ভারতেশ্বরী হোমসে ষষ্ঠ শ্রেণিতে ভর্তি হয় সুমি। বর্তমানে অষ্টম শ্রেণির ছাত্রী সুমির সঙ্গে এক সপ্তাহ আগে তার বাবা হোমসে এসে দেখা করে কুশল বিনিময় করেন। শুক্রবার অভিভাবক দিবসেও সুমিকে তার বাবা দেখে যান।

সুমির বাবা জানান, তার মেয়ের সাথে দেখা করার সময় সুমি বারবার হোমস থেকে গিয়ে অন্যত্র লেখাপড়া করতে চেয়েছিল। এছাড়া জৈষ্ঠ্য শ্রেণির মেয়েরা তার মেয়ের সাথে দুর্ব্যবহার করতো বলেও তিনি মেয়ের কাছ থেকে জানতে পেরেছিলেন।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। সুমির মরদেহ তাদের হেফাজতে রয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত